ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
735
আদর্শ মানুষ হয়ে দেশ-জাতির উন্নয়নে ভূমিকা রাখতে হবে---এমপি বাহার
Published : Monday, 8 November, 2021 at 12:00 AM, Update: 08.11.2021 12:45:10 AM
আদর্শ মানুষ হয়ে দেশ-জাতির উন্নয়নে ভূমিকা রাখতে হবে---এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা বঙ্গবন্ধু ল’ কলেজের এলএলবি ১ম বর্ষ ২০২০-২১ এবং ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন বরণ গতকাল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে কুমিল্লার জেলা প্রশাসক ও অত্র কলেজের গর্ভনিং বডির সভাপতি মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন-কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার। নবীন বরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ল’ কলেজের অধ্যক্ষ এডভোকেট এসএম আলী আজাদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘কলেজের অবকাঠামোর উন্নয়ন হচ্ছে। বর্তমানে কলেজটি ৮ তলা বিশিষ্ট বহতল ভবনের কাজ চলমান রয়েছে। শিঘ্রই এর কাজ সম্পন্ন হবে। অবকাঠামোর উন্নয়নের সাথে সাথে অত্র কলেজের ভাল ফলাফল ও আদর্শ মানুষ হয়ে দেশ ও জাতীর উন্নয়নে ভূমিকা রাখতে হবে। মানুষের অধিকার আদায়ের জন্য আপনাদের সততার সাথে কাজ করতে হবে। যারা মানুষের ন্যায্য অধিকার বঞ্চিত করে এবং মাদককের সাথে জরিত তাদেরকে পরিহার করতে হবে। আমি কুমিল্লার মানুষের অধিকার প্রতিষ্ঠায় সারা জীবন সততার সাথে কাজ করে আসছি।
তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখতেন কৃষকের ছেলে একদিন রাষ্ট্রের প্রথম শ্রেণির কর্মকর্তা হবে। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। জননেত্রী শেখ হাসিনা দেশকে আজ বিশ্বের দরবারে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের গরীব-দুঃখী মানুষের ভাগ্যে পরিবর্তনের স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন আজ বাস্তবায়ন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। ২০৪১ সালের সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী। দেশের এ অগ্রযাত্রা অব্যাহত  থাকলে ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত দেশে পরিণত হবে’।
এসময় উপস্থিত ছিলেন সাবেক পিপি ও কলেজ গর্ভনিং বডির সদস্য এড. মুজিবুর রহমান, গর্ভনিং বডির সদস্য ও অত্র কলেজের প্রভাষক এড.ইলিয়াস মিন্টু, এড. শাহাজাহান সিরাজ। কলেজের প্রভাষক এড. আব্দুর রউফ, এড. জালাল উদ্দিন, এড. কামরুজ্জামান বাবুল, এড. মনিরুজ্জামান ,এড. মো: শাহাদাত হোসেন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনামুল হক কমল।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};