ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লা বীরচন্দ্র গণ পাঠাগারের নির্বাচনের ১৫ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত
Published : Tuesday, 20 July, 2021 at 12:00 AM, Update: 20.07.2021 1:06:28 AM
কুমিল্লা বীরচন্দ্র গণ পাঠাগারের নির্বাচনের ১৫ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতনিজস্ব প্রতিবেদক: বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়াতান কুমিল্লার ২০২১-২৩ সনের কার্যকরী পরিষদ নির্বাচনে ১৫ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। গতকাল সোমবার নির্বাচন পরিচালনা কমিশনের আহবায়ক আবুল হাসানাত বাবুল, সদস্য ফরিদ উদ্দিন সিদ্দিকী ও সদস্য শাহজাহান সিরাজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করা হয়।
বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত প্রার্থীরা হলেন এডভোকেট  মোঃ জহিরুল ইসলাম সেলিম, হেলাল উদ্দিন আহমেদ, মোঃ মোস্তাক হোসেন, একরাম হোসেন ভূইয়া, মোঃ বশির আহমেদ, শাহজাহান চৌধুরী, আলহাজ্ব আব্দুল মান্নান, শফিক ইউসুফ আনোয়ার, আবুল কাশেম, নীতিশ সাহা, মোঃ দেলোয়ার হোসেন টুটুল, মোঃ আক্তার হোসেন, কাজী সোহেল হায়দার, পিয়াস চন্দ্র সাহা এবং এডভোকেট তাসলিমা বেগম।
জানাযায়, বীরচন্দ্র গণ পাঠাগার ও নগর মিলনায়াতান কুমিল্লার ২০২১-২৩ সনের কার্যকরী পরিষদ নির্বাচনের জন্য ঘোষিত তফসিল আনুযায়ী গত ১৩জুলাই মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ১৫ টি কার্যকরী সদস্য পদের বিপরীতে ২২ টি মনোয়নপত্র বিক্রি হয়। ১৪ জুলাই বুধবার ১৫ টি মনোনয়নপত্র জমা হয়। শুক্রবার মনোনয়ন বাছাইয়ের শেষ দিনে মনোনয়ন যাচাই- বাছাই করে কোন ভুল না পাওয়ায় সোমবার জমাকৃত নি¤েœাক্ত ১৫টি পদে মনোনয়ন পত্রকে চূড়ান্ত প্রার্থী হিসেবে গণ্য করা হয় এবং চূড়ান্ত প্রার্থী তালিকায় ১৫টি কার্যকরী পরিষদ পদে ১৫জন প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় কার্যকরী পরিষদ সদস্য পদে নির্বাচিত ঘোষণা করা হয়।
উল্লেখ্য ৩০জুলাই শুক্রবার নির্বাচন হওয়ার কথা ছিলো।