ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
করোনায় আরো ৪ মৃত্যু কুমিল্লায়
Published : Saturday, 26 June, 2021 at 12:00 AM, Update: 26.06.2021 1:58:48 AM
করোনায় আরো ৪ মৃত্যু কুমিল্লায়নিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন আরো ৪ জন। তারা কুমিল্লা সিটি, সদর দক্ষিণ, নাঙ্গলকোট, মুরাদনগর উপজেলার বাসিন্দা। এনিয়ে গত দুই দিনে জেলায় করোনায় প্রাণহানি হয়েছে ৮ জনের। একজন ছাড়া সবাই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। জেলায় এনিয়ে  সর্ব মোট মৃতের  সংখ্যা ৪৬৭। জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় করোনা শনাক্তের হার প্রায় ২০ শতাংশ। নতুন আক্রান্তের সংখ্যা ৮৭। এর মধ্যে ৫০ জনই কুমিল্লা সিটি কর্পোরেশনের। এপর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়েছেন সর্বমোট ১৩ হাজার ৭১০ জন এবং সুস্থ হয়েছেন ১১ হাজার ৫১২ জন।
এদিকে সিটি কর্পোরেশন এলাকায় মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন জেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তারা। গতকাল শুক্রবার নগরীর কান্দিরপাড়, মনোহরপুর ও রাজগঞ্জ এলাকায় মোবাইল কোর্ট পরিচিালনা করে ১৩টি মামলায় ৫ হাজার ৫ শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
কুমিল্লা সিটি এলাকায় সংক্রমণ প্রতিরোধ নিয়ে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, আগামী রবিবার চট্টগ্রাম বিভাগীয় একটি সভা অনুষ্ঠিত হবে। সেখান থেকে কুমিল্লা সিটিসহ অন্যান্য উপজেলার প্রতি নির্দেশনা আসবে বলে আশা করছি।