ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বুড়িচংয়ের ময়নামতিতে যুবককে হত্যাচেষ্টা
Published : Tuesday, 20 April, 2021 at 12:00 AM, Update: 20.04.2021 1:20:55 AM
বুড়িচংয়ের ময়নামতিতে যুবককে হত্যাচেষ্টাবুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার ময়নামতিতে হামলা চালিয়ে সালাউদ্দিন নামে এক যুবককে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত সালাউদ্দিন হেল্প ফর হিউম্যান এর সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের কর্মী। গত ১৮এপ্রিল রবিবার বিকেলে ময়নামতি ইউনিয়নের ঘোষনগর (উত্তরপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়। সালাউদ্দিন বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন।
জানা যায়, মসজিদ থেকে নামাজ শেষ বাড়ির যাওয়ার পথে গেলাম আব্বাস গনি ও তার সহযোগীরা অতর্কিত হামলা করে হেল্প ফর হিউম্যানের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ কর্মী সালাউদ্দিনের। এসময় প্রথমে তাকে গাড়িচাপা দিয়ে হত্যা চেষ্টায় ব্যার্থ হয়ে চোখে মরিচের গুড়ো দিয়ে অপহরণের চেষ্টা করা হয়। পরে গাড়িতে তুলে অপহরণে চেষ্টা করলে হাতাহাতির ঘটনা ঘটে। গাড়িতে থাকা গনির সহযোগীরা চাপাতি দিয়ে সালাউদ্দিনের মাথায় আঘাত করলে মাথা কেটে রক্তাক্ত ও গুরুতর আহত হয় সালাউদ্দিন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা দৌড়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
আহত সালাউদ্দিন জানায়, গত কিছুদিন পূর্বে তার সাথে মনোমালিন্য হয়। এরপর থেকেই বিভিন্ন সময় আমার ওপর হামলা ও হত্যার চেষ্টা করতে থাকে। আমি হাসপাতালে ভর্তি রয়েছি, এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।
এসব বিষয়ে জানতে অভিযুক্ত গনি'র ব্যবহৃত মোবাইল ফোন দিয়ে এবং তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, মারামরির বিষয়টি জেনেছি তবে এখনো লিখত অভিযোগ করনি কেউ। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।