ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় আজ মুখোমুখি বসুন্ধরা-আরামবাগ
Published : Tuesday, 16 February, 2021 at 12:00 AM
বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবল কুমিল্লায় আজ মুখোমুখি বসুন্ধরা-আরামবাগতানভীর দিপু: বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের এবারের মৌসুমে কুমিল্লায় আজ মুখোমুখি হচ্ছে বসুন্ধরা কিংস ও আরামবাগ ক্রীড়া সংঘ। বিকাল ৩টায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি। বসুন্ধরা কিংস এবারের লীগে এখনো অপরাজিত হিসেবে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে; শুধু মাত্র নিজেদের গত ম্যাচে শেখ জামালের সাথে পয়েন্ট ভাগাভাগি করেছে অস্কার ব্রুজনের শীষ্যরা। ৮ ম্যাচে টানা ৭ টিতে জয় পেয়েছে লীগের শুরু থেকে উড়তে থাকা দলটি। এদিকে পয়েন্ট টেবিলের সবচেয়ে তলানিতে অবস্থান আরামবাগ ক্রীড়া চক্রের। ৭ ম্যাচের সব ক’টিতেই হেরেছে ব্রাজিলিয়ান কোচ ডগলাস সিলভার দল। ৮ ম্যাচে বসুন্ধরার পয়েন্ট ২২ আর আরামবাগ এখনো পয়েন্টের খাতা খুলতে পারেনি।
এদিকে ঘরের মাঠ হিসেবে কুমিল্লায় স্বাচ্ছন্দেই খেলবে কিংসরা। এই মাঠে খেলে তারা যেমন অভ্যস্ত তেমনি আছে গ্যালারি ভরতি সপোর্টারও। তারপর কুমিল্লায় আারামবাগকে দুর্বল মনে করছেন না বসুন্ধরা কিংসের কোচ অস্কার ব্রুজন।
পয়েন্ট টেবিলের হিসেবে ফুটবলে কোন দল মূল্যায়ন করা উচিত নয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলের এবারের মৌসুমে অপরাজিত শীর্ষস্থান ধরে রাখা কিংসদের স্প্যানিশ কোচ অস্কার।  গতকাল শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুশীলন শেষে তিনি জানান, কুমিল্লায় আরামবাগের সাথেও প্রতিদ্বন্দ্বীতা পূর্ণ ম্যাচ হবে। কে পয়েন্ট টেবিলের শীর্ষে আর কে পয়েন্ট টেবিলের নিচে এটা দিয়ে আসলে ফুটবলে দল মূল্যায়ন করা সম্ভব নয়। যে কেউ যে কোন সময় ভালো করতে পারে। আমরা আরামবাগকে দুর্বল মনে করছি না। আমরা ভালো খেলে পূর্ণ পয়েন্ট নিতে চাই।
এদিকে আগামীকাল ১৭ ফেব্রুয়ারি ঘরের মাঠ কুমিল্লায় স্বাগতিক আরেক দল মোহামেডান স্পোর্টিং কাব খেলবে রহমতগঞ্জ এমএফসির বিরুদ্ধে। পয়েন্ট টেবিলে ষষ্ঠ অবস্থানে আছে মোহামেডান আর রহমতগঞ্জ আছে নবম স্থানে।