ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চালকের ছদ্মবেশে মহাসড়কে ডাকাতি
ঢাকা থেকে চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার---
Published : Friday, 29 January, 2021 at 12:00 AM, Update: 29.01.2021 1:30:27 AM

চালকের ছদ্মবেশে মহাসড়কে ডাকাতিমাসুদ আলম।।
কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চালকের ছদ্মবেশে যাত্রীদের কাছ থেকে ডাকাতির মাধ্যমে অর্থ ও মূল্যবান জিনিস ছিনিয়ে নেওয়ার একটি চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকার কেরানিগঞ্জ থেকে গ্রেফতার ওই ডাকাতদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, ঢাকা মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকার কিনাই মোল্লার ছেলে আফজাল হোসেন (৩৮), ঢাকার কাফরুল পূর্ব শেওড়াপাড়া নোয়াখাইল্যা বস্তির মো. লিটনের ছেলে মো. রনি (৩৫) ও ঢাকা মিরপুর পশ্চিম শেওড়াপাড়া এলাকার মৃত আবদুর রশিদের ছেলে মো. জহির হোসেন (৩৯)।    
বৃহস্পতিবার কুমিল্লা জেলা পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ এসব তথ্য করে জানান, গ্রেফতার হওয়া ডাকাত চক্রের সদস্যরা চলতি মাসের ২৪ জানুয়ারি কুমিল্লা বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থাপক মোঃ মোর্শেদ আজম বাকী বিল্লাহকে কুমিল্লার পদুয়ার বাজার বাইপাস থেকে একটি  প্রাইভেটকারে উঠিয়ে নেয়। পরবর্তীতে তাকে জিম্মি করে মারধর ও ভয়ভীতি দেখিয়ে তার পরিবার থেকে বিকাশের মাধ্যমে এক লাখ টাকা হাতিয়ে নিয়ে মহাসড়করে দাউদকান্দির উপজেলার সোনালী আঁশ ইন্ড্রাটির সামনে রাস্তায় ফেলে যায়।
এ ব্যাপারে দাউদকান্দি থানায় অজ্ঞাতনামা তিনজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়। মামলার সুত্র ধরে কুমিল্লা জেলা গোয়েন্দা শাখা ও দাউদকান্দি মডেল থানার পুলিশ অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জ থানার বিভিন্ন স্থান থেকে এ মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে তিনজকে প্রাইভেটকারসহ গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ফোন, সাংবাদিকতার ভুয়া আইডি কার্ডসহ বিভিন্ন ডিভাইস উদ্ধার করা হয়।