ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
900
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালির বাজারে সংঘর্ষে আহত ৯; এলাকা রণক্ষেত্র
সৌরভ মাহমুদ হারুন
Published : Sunday, 24 January, 2021 at 11:11 AM
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কালির বাজারে সংঘর্ষে আহত ৯; এলাকা রণক্ষেত্র আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে শনিবার দুপুরে কুমিল্লা সদরের কালির বাজার ইউনিয়নের মনশাসন এলাকায় শফিক মেম্বার গং ও এলাকাবাসীর সংঘর্ষে উভয় পক্ষের ৮-৯জন আহত হয়েছে। খবর পেয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের তৎপরতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল পরিদর্শনে আসেন সদর সার্কেল সহ কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা।
 এ রিপোর্ট লেখার সময় এলাকায় উত্তেজনা বিরাজ করছে । মনশাসন বেলতলী এলাকায় কৃষ্ণপুর, বেজবাড়ি ও মনশাসন গ্রামের শতশত নারী পুরুষ বেলতলী বাজারে অবস্থান করছিলো।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই শফিক মেম্বার ও তার ছেলে এলাকায় মাদক ব্যবসা, জমি দখল সহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে। তাদের অত্যাচার নির্যাতনে এলাকার মানুষ অতিষ্ঠ হয়ে রয়েছে দীর্ঘদিন ধরেই। সাবেক ওয়ার্ড বিএনপি নেতা হাইব্রিড আওয়ামীলীগার শফিক মেম্বার এলাকায় ত্রাসের সৃষ্টি করে রেখেছে। পূর্ব শত্রুতার জেরে গতকাল জুম্মার নামাজের পর মসজিদ থেকে ফেরার পথে ব্যাংক কর্মকর্তা, সাবেক সেনা সদস্য সহ কয়েকজনের ওপর হামলা করে শফিক মেম্বার ও তার বাহিনীর লোকজন। এরপর আবারো আজ দুপুরে শফিক মেম্বার বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে এলাকায় শোডাউনের প্রস্তুতি নিচ্ছে এমন খবরে  ক্ষুব্ধ হয়ে ওঠে এলাকাবাসী। বাহিরগতদের প্রতিহত করতে কয়েক শতাধিক গ্রামবাসী একত্রিত হয়ে বহিরাগতদের ধাওয়া করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষের ৮-৯জন আহত হয়েছে বলে জানা গেছে।

পাল্টা অভিযোগ করে শফিক মেম্বারের ছেলে বিল্লাল হোসেন বলেন, মোহাম্মদ আলী কন্ট্রাককটর ও স্থানীয়দের কয়েকজন গতকাল মসজিদে আমার বাবাকে অপদস্ত করে এর জেরে তাদের সাথে দ্বন্দ্ব হয়।  আজ দুপুরে কয়েকশত লোক দাঁ ছেনি লাঠি রড নিয়ে আমাদের লোকজনের ওপর হামলা করে। এসময় কয়েকজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে । আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের আইসি মাহমুদ হাসান  রুবেল ঘটনার সত্যতা জানিয়ে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞেসাবাদের জন্য  ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};