ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
242
‘নৌকার মনোনয়ন পেলে নৌকাকে বিজয়ী করব’
শাহীন আলম
Published : Sunday, 24 January, 2021 at 11:09 AM
‘নৌকার মনোনয়ন পেলে নৌকাকে বিজয়ী করব’ দলীয় নেতাকর্মীদের সংঘাতে না জড়ানোর আহ্বান জানিয়ে মোহনপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মো. মজিবুর রহমান ভূইয়া বলেন, দলীয় মনোনয়ন  পেলে নৌকাকে বিজয়ী করব ইনশাআল্লাহ। ৩২বছরের রাজনৈতিক ক্যারিয়ারে নৌকা ছাড়া অন্যকিছু কখনো ভাবিনি। আমার বিশ^াস মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বিবেচনা করে  আমাকে নৌকা প্রতীক দিবেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় মোহনপুর দক্ষিন পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
আ.লীগের প্রবীণ নেতা হাজী মো. সুরুজ মিয়ার সভাপতিত্বে তিনি আরও বলেন,  দলের সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই, দল যাকে নৌকা দিবেন আমিও তার হয়ে কাজ করবো। তারুণ্যের প্রতীক রাজী মোহাম্মদ ফখরুল’র পরামর্শ ও সহযোগিতা নিয়ে মোহনপুর ইউনিয়নকে পুরো কুমিল্লায় একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তোলা তুলব। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো.আবুল খায়েরের সঞ্চালনায় সভায় মুজিবুর রহমান আরও বলেন, মানুষের সেবার করার মানসিকতা রয়েছে আমার। আমি জীবনে অনেক যুদ্ধ করে এ পর্যায়ে এসেছি। আমি মানুষের অভাব আর্তনাদ বুঝি। শাসক নয়, সেবক হয়ে মানুষের ঘরে ঘরে যাব। সরকারি ভাতার জন্য অপেক্ষা করব না, দরিদ্র, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীদের নিজস্ব তহবিল থেকে ভাতার ব্যব¯’া করব। ইউনিয়ন পরিষদে সেবা প্রত্যাশীদের বিনামূল্যে সেবা নিশ্চিত করা হবে। মোহনপুর ইউনিয়নবাসীর কাছে আমার একটি দাবি, আমাকে একবারের জন্য সেবক হওয়ার সুযোগ করে দেন, আমি আপনাদের সকল প্রত্যাশা পূরণ করবো, দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে ঐক্যবদ্ধ থাকলে নৌকা এবং বিজয় দুটোই আমাদের হবে ইনশাল্লাহ।
নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন  ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোস্তাক, যুগ্ন-সাধারণ সম্পাদক মো. আবদুস সালাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউপি সদস্য মো. নুরুল ইসলাম,  সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আ. আলীম, সাধারণ সম্পাদক মো. দুলাল, ইউনিয়ন কৃষক লীগ আহবায়ক মো. আনোয়ার ফকির, সদস্য সচিব মো. মিলন, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, আবুল কালাম কালা, রজ্জব আলী, মোখলেছুর রহমান সরকার প্রমুখ। সভা শেষে দেবিদ্বারের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের পিতা এএফএম ফখরুল ইসলাম মুন্সীর রোগমুক্তি ও সদ্য প্রয়াত উপজেলা আওয়ামীলীগ সভাপতি, হাজী মো. জয়নুল আবেদীন রুহের মাগফিরাত কামনায় দোয়া -মোনাজাত করা হয়।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};