ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
415
এসআইকে ছুরিকাঘাত আসামির
Published : Wednesday, 13 January, 2021 at 12:42 PM
এসআইকে ছুরিকাঘাত আসামির কিশোরগঞ্জের নিকলীতে চুরির মামলার সন্দেহজনক দুই আসামিকে ধরতে গিয়ে হামলায় আহত হয়েছেন নিকলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হক। সোমবার (১১জানুয়ারি) রাত সাড়ে ৮টায় উপজেলা সদরের দরগাহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল হককে কিশোরগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
পুলিশ জানায়, সোমবার রাতে নিকলী সদর ইউনিয়নের দরগাহাটি গ্রামে চুরির মামলায় সন্দেহজনক আসামি শাওন (২২) ও শরিফকে (২৪) ধরতে যায় পুলিশ। এ সময় আসামি ও তাদের স্বজনরা পুলিশ সদস্যদের ওপর হামলা চালান। এক পর্যায়ে শাওন এসআই মঞ্জুরুল হককে ছুরিকাঘাত করে পালিয়ে যান। খবর পেয়ে কিশোরগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) তাহমিদ আহম্মেদ চৌধুরী ও বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামছুল আলম সিদ্দিকী জানান, এ ঘটনায় শাওন, তার বাবা শাহাবুদ্দিন ও মাকে গ্রেফতার করা করা হয়েছে। এ ব্যাপারে নিকলী থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে মঙ্গলবার (১২ জানুয়ারি) চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও তিনজনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};