সোমবার ১৫ জুলাই ২০২৪
৩১ আষাঢ় ১৪৩১
চান্দিনায় চেয়ারম্যান প্রার্থী শামীমসহ চারজনের বিরুদ্ধে মামলা
প্রাণ নাশের হুমকি ও চাঁদা দাবির অর্ভিযোগ
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ১২:৫৬ এএম |

 চান্দিনায় চেয়ারম্যান প্রার্থী শামীমসহ চারজনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী মো. শামীম হোসেন কে প্রধান আসামী করে এবং তার অপর ৩ জন কর্মীর বিরুদ্ধে প্রাণ নাশের হুমকি ও চাঁদা দাবির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়। কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর ৭নং আমলী আদালতে রবিবার (৭ জুলাই) ওই মামলা দায়ের করেন উপজেলার হারং গ্রামের মৃত ছাদিম আলী ভূইয়া’র ছেলে মো. জসিমউদ্দিন ভূইয়া। তিনি চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী।
মামলার অপর আসামীরা হলেন- ছায়কোট গ্রামের মৃত আবু তাহের এর ছেলে কবির হোসেন, হারং গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের ছেলে সাজেদুল আলম বাবুল এবং আবদুস সোবাহান সরকারের ছেলে শামীম হোসেন সরকার।
বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ সালাউদ্দিন জানান, আদালত মামলাটি গ্রহণ করে কুমিল্লার পুলিশ ব্যুরো অব ইনভেসটিগেশন (পিবিআই) কে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলার অভিযোগে উল্লেখ করা হয়- গত ৩জুলাই বিকাল ৫টায় চান্দিনা বাজার থেকে বাদির গ্রামের বাড়ী হারং ভূইয়া বাড়িতে যাওয়ার পথে হারং উচ্চ বিদ্যালয়ের সামনে উপজেলা নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দিন ভূইয়াকে পথ রোধ করে আসামীরা। এসময় আসামীরা তাকে মারধর করে এবং  নির্বাচন করতে হলে আসামীদেরকে ৫০ লাখ টাকা চাঁদা দিতে হবে অন্যথায় খুন করে লাশ মাটিতে পুতে ফেলবে বলে হুমকি দেয়।
এ ব্যাপারে অভিযুক্ত মো. শামীম হোসেন বলেন- মামলায় ঘটনার যে তারিখ উল্লেখ করা হয়েছে, সেদিন আমি চান্দিনার মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিনকে ঢাকার গ্রীনলীফ হাসপাতালে দেখতে যাই। হাসপাতালের সিসিটিভি ফুটেজও আমি সংগ্রহ করছি। ওইদিন আমি ঘটনাস্থলে ছিলাম না। আমি ঢাকায় ছিলাম, তাকে কিভাবে মারলাম? রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্যই সে আমার বিরুদ্ধে মামলা করেছে। রাজনৈতিকভাবে তাকে কেউ ব্যবহার করছে। আমি দলের নীতি-নির্ধারকদের সাথে কথা বলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।












সর্বশেষ সংবাদ
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
কুবি শিক্ষার্থীদের গণপদযাত্রা ও স্মারক লিপি প্রদান
ব্রাহ্মণপাড়ায় পৃথক অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার
ফাঁস হওয়া প্রশ্নে যারা চাকরিতে, তাদেরও ধরা উচিত: প্রধানমন্ত্রী
মহানগর ছাত্রলীগ ‘শান্তি সমাবেশ’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা নগরীতে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে জখম
ভাত খেতে চাওয়ায় শিশুকে মেরে ফেললেন সৎ মা!
কুমিল্লায় বৃক্ষমেলা উদ্বোধন আজ
পুলিশ সুপারের কাছে চাওয়া
কোটা আন্দোলন নতুন কর্মসূচি ঘোষণা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft