সোমবার ১৫ জুলাই ২০২৪
৩১ আষাঢ় ১৪৩১
যতগুলো দুর্নীতিবাজ নিয়ে আলোচনা হচ্ছে তাদের বিচার হবে না : জিএম কাদের
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৯:০৭ পিএম |

যতগুলো দুর্নীতিবাজ নিয়ে আলোচনা হচ্ছে তাদের বিচার হবে না : জিএম কাদেরজাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, যতগুলো দুর্নীতিবাজ নিয়ে আলোচনা হচ্ছে তাদের একটারও বিচার হবে না, এসব নাটক। দুর্নীতির বটবৃক্ষ এই সরকারের। সরকার বলছে পদ্মা সেতু নিজস্ব অর্থায়নে হয়েছে। আসলে এটা জনগণের রক্ত চুষে হয়েছে। সরকারের সব অর্থ জনগণের।

শনিবার (৬ জুলাই) বিকেলে গাজীপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমদানি ব্যয় বাড়ছে, ডলার সংকটে চরমে। এই কারণেই বিনিয়োগ কমছে। আয়ের চেয়ে ব্যয় এখন বেশি। দেশের অর্থনীতি ফোটা করে ফেলেছে এই সরকার। সেই ফোটা দিয়ে সব বের হয়ে যাচ্ছে।

সকালে গাজীপুরের নগপাড়ায় সাগর সৈকত কনভেনশন সেন্টারে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উড়িয়ে সম্মেলনের কর্মসূচি শুরু হয়। এ সময় গাজীপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও প্রেসিডিয়াম সদস্য, আব্দুস সাত্তার মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু। তিনি সরকারের সমালোচনা করে বলেন, দেশে চলছে লুটপাট, আওয়ামী লীগের জনপ্রিয়তা শূন্যের কোটায়।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আগামী দুই বছরের জন্য গাজীপুর জেলার জাতীয় পার্টির কমিটির আব্দুস সাত্তার মিয়াকে সভাপতি ও কামরুজ্জামান মণ্ডলকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেন দলের চেয়ারম্যান জিএম কাদের।












সর্বশেষ সংবাদ
আমার বাসার কাজের লোক ৪০০ কোটি টাকার মালিক
কুবি শিক্ষার্থীদের গণপদযাত্রা ও স্মারক লিপি প্রদান
ব্রাহ্মণপাড়ায় পৃথক অভিযানে ৩ মাদক কারবারি গ্রেপ্তার
ফাঁস হওয়া প্রশ্নে যারা চাকরিতে, তাদেরও ধরা উচিত: প্রধানমন্ত্রী
মহানগর ছাত্রলীগ ‘শান্তি সমাবেশ’
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা নগরীতে চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে জখম
ভাত খেতে চাওয়ায় শিশুকে মেরে ফেললেন সৎ মা!
কুমিল্লায় বৃক্ষমেলা উদ্বোধন আজ
পুলিশ সুপারের কাছে চাওয়া
কোটা আন্দোলন নতুন কর্মসূচি ঘোষণা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft