শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
বুড়িচংয়ে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
প্রকাশ: বুধবার, ১২ জুন, ২০২৪, ১:৩০ এএম |



  বুড়িচংয়ে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার
সৌরভ মাহমুদ হারুন: কুমিল্লার বুড়িচং উপজেলার কাঞ্চনপুর গ্রামের পুকুর থেকে ইমন হোসেন (১৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। (১০ জুন ২০২৪) সোমবার দুপুরে উপজেলার বাকশীমূল ইউনিয়নের কাঞ্চনপুর উত্তরপাড়া বীরমুক্তিযোদ্ধা বাচ্চু মিয়ার বাড়িতে ঘটনাটি ঘটে ।মঙ্গলবার ১১টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল করিম।
স্থানীয় ও পরিবারের সূত্রে জানা যায়,ইমন হোসেন দুপুরে তার বন্ধুদের সাথে এলাকার জাম ও তালের ডাব গাছ থেকে পেরে খেয়েছেন। বিকেল ৫ ঘটিকার সময় তাকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। তার বাবা,দাদি তার চাচা সহ প্রতিবেশীরা প্রায় দুই ঘণ্টা যাবত খোঁজাখুঁজির পর বাড়ির পাশের পুকুর থেকে ইমনের মরদেহ উদ্ধার করে। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।রাত ৮ টার সময় ইমনের মরদেহ বাড়িতে নিয়ে গেলে পুরো এলাকা জুড়ে শোকের মাতম বইছে।আর কিছু দিন পবিত্র ঈদ-উল আযহা অনুষ্ঠিত হবে। কিন্তু পরিবারের সঙ্গে ঈদ পালন করা হলো না ইমনের। তার অকাল মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।
নিহত ইমন হোসেন কাঞ্চনপুর গ্রামের কৃষক ইসমাইল এর ছেলে। সে পিতা-মাতার অভাব দূর করার জন্য লেখাপড়া ছেড়ে ইলেকট্রিক কাজ সহ বিভিন্ন কাজ করে সংসারের খরচ চালাতেন বলে প্রতিবেশী সূত্রে জানা যায়।
স্থানীয় যুবক কামরুল চৌধুরী ও দেলোয়ার হোসেন দেলু প্রতিনিধিকে জানান,আমরা প্রাথমিক ভাবে জানতে পারি যে দুপুরে তার বন্ধুদের ঘুরতে যায় এবং গাছ থেকে জাম,তালের ডাব গাছ থেকে পেরে খেয়েছিল। সে বিকেলে বাড়ির পাশের পুকুরে গোসল করতে গিয়ে আর বাসায় ফিরেনি। পরে অনেক খোঁজাখুঁজি'র পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে। তারা আরো জানান,যদি ছেলেটার বয়স তিন-চার বছর হতো তাহলে মনকে বুঝাতে পারিতাম যে পানিতে পড়ে মারা গেছে, কিন্তু একটা ছেলের ১৬ বছর বয়সে সাঁতার জানার পরেও কিভাবে মারা যায় ? আমাদের কাছে তার এই মৃত্যুটা রহস্যজনক মনে হচ্ছে।















সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft