শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
চৌদ্দগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী গ্রেপ্তার
প্রকাশ: রোববার, ৯ জুন, ২০২৪, ১২:২৯ এএম |

  চৌদ্দগ্রামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার স্বামী গ্রেপ্তার
চৌদ্দগ্রাম প্রতিনিধি: কুমিল্লার চৌদ্দগ্রামে লিপি আক্তার(৩৬) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ গৃহবধুর দ্বিতীয় স্বামী আলমগীর হোসেনকে(৩০) গ্রেপ্তার করেছে। লিপি আক্তার জেলার বরুড়া উপজেলার সরাপতি গ্রামের সুন্দর আলীর মেয়ে। ঘটনাটি ঘটেছে শুক্রবার গভীর রাতে উপজেলার কালিকাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামে। গ্রেপ্তারকৃত আলমগীর হোসেন পাশ^বর্তী ঘোলপাশা ইউনিয়নের মতিয়াতলী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। শনিবার বিকেলে তথ্যটি নিশ্চিত করেছেন থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার গভীর রাতে থানা পুলিশ কালিকাপুর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের জনৈক সোহাগ মিয়ার ভাড়া বাসা থেকে গৃহবধু লিপি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে। লিপির ডান হাতে কাটাছেড়ার রক্তাক্ত জখম ছিল। খবর পেয়ে লিপি আক্তারের ভাই আলী হোসেন তাঁর সাবেক স্বামী আবুল কালাম ও মেয়ে আইরিন আক্তার ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শনিবার ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
লিপি আক্তারের ভাই আলী হোসেন বলেন, ‘লিপি আক্তারের সাথে তার বর্তমান স্বামী আলমগীরের মুঠোফোনের মাধ্যমে পরকিয়ার সম্পর্ক হয়। এক পর্যায়ে গত ১০-১১ মাস আগে লিপি আক্তার সাবেক স্বামী আবুল কালামকে ত্যাগ করে আলমগীরের সাথে বিবাহ বন্ধনে আবদ্দ হয়। এরপর তারা চৌদ্দগ্রামের বিভিন্ন স্থানে ভাড়া বাসায় থাকতো। গত কয়েক মাস ধরে লিপি আক্তার তার সাবেক স্বামী ও তার মেয়েদের সাথে মুঠোফোনে কথা বলতো। বিষয়টি আলমগীর মেনে নিতে পারতো না। এ নিয়ে লিপি আক্তার ও আলমগীরের ঝগড়া হতো এবং প্রায় লিপি আক্তারকে মারধর করতো। শুক্রবার লিপি আক্তার মুঠোফোনে আমাদেরকে জানায়, আলমগীর হোসেন একজন মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায় সময় লিপিকে মারধর করে। রাতে ঘুমানোর আগেও মারধর করেছে।
আলী হোসেন আরও বলেন, ‘দুইজন তাদের ভাড়া বাসায় ঘুমিয়ে পড়ে। সকালে আমরা তার মৃত্যুর খবর শুনতে পেয়ে ঘটনাস্থলে এসে ঘরের ভোতড়ের সাথে লাশ ঝুলতে দেখি এবং তার হাতে রক্তাক্ত কাটা জখম দেখতে পাই।
চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলমগীর বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে গৃহবধুর লাশ ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করি এবং হাতে কাটা রক্তাক্ত জখম দেখতে পাই। এ ঘটনায় গৃহবধু লিপি আক্তারের ভাই আলী হোসেন বাদি হয়ে তার বর্তমান স্বামী আলমগীর হোসেনের বিরুদ্ধে আত্মহত্যা প্ররোচণার অভিযোগ দায়ের করলে আমরা তাৎক্ষণিক তাকে গ্রেফতার করি’।  
   












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft