শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি’র ইন্তেকাল
বিভিন্ন মহলের শোক
প্রকাশ: শুক্রবার, ৭ জুন, ২০২৪, ১:২৪ এএম |

 নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি’র ইন্তেকাল

নাঙ্গলকোট প্রতিনিধি :কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক সময়ের দর্পন পত্রিকা সম্পাদক এ.এফ.এম শোয়ায়েব (৫২) আর নেই। বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের চাটিতলা গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। দীর্ঘ দিন যাবৎ তিনি শারীরিক বিভিন্ন অসুস্থতায় চিকিৎসাধীন ছিলেন। সাংবাদিক এ.এফ.এম শোয়ায়েব চাটিতলা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা সদস্য ও চাটিতলা মডেল একাডেমির প্রতিষ্ঠাতা ছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় চাটিতলা উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে মরহুম সাংবাদিক এ.এফ.এম শোয়ায়েবকে নিজ বাড়ি সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
নাঙ্গলকোট প্রেসক্লাব সভাপতি এ.এফ.এম শোয়ায়েবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক অর্থন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এম.পি, নাঙ্গলকোট প্রেসক্লাব উপদেষ্টা ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকা সম্পাদক নঈম নিজাম, জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন এম.পি, নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া আক্তার লাকী, উপজেলা সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান, থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী, নাঙ্গলকোট পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সুমন, বাংলাদেশ আওয়ামীলীগ নাঙ্গলকোট উপজেলা আহবায়ক রফিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ সাদেক হোসেন ভূঁইয়া, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি কুমিল্লা দক্ষিণ জেলা যুগ্ম আহবায়ক ও নাঙ্গলকোট উপজেলা আহবায়ক আলহাজ্ব নজির আহম্মেদ ভূঁইয়া, সদস্য সচিব আনোয়ার হোসেন নয়ন, বাংলাদেশ জামায়াতে ইসলামী নাঙ্গলকোট উপজেলা আমীর মাওলানা জামাল উদ্দিন, সেক্রেটারি মাওলানা নুরুল ইসলাম হাসান, নাঙ্গলকোট প্রেসক্লাব পরিবার, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft