মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪
৬ কার্তিক ১৪৩১
কুমিল্লায় স্কুলের ক্লাস রুমে সাত তলা ভবনের পিলার ছিটকে পড়ে এক ছাত্র নিহত
তানভীর দিপু:
প্রকাশ: সোমবার, ২৭ মে, ২০২৪, ২:০৪ পিএম |

কুমিল্লায় স্কুলের ক্লাস রুমে সাত তলা ভবনের পিলার ছিটকে পড়ে এক ছাত্র নিহত স্কুলের উপর অরক্ষিত ভবনের পিলার স্কুলের টিনশেড রুমে ধ্বসে পড়ে মো: সাইফুল ইসলাম সাগর নামে ৫ম শ্রণীর এক ছাত্র নিহত হয়েছে। আহত হয়েছেন স্কুল শিক্ষক।  কুমিল্লা সিটি কর্পোরেশনের  ২১ নম্বর ওয়ার্ডের নূর আইডিয়াল স্কুল এন্ড কলেজে সকাল পৌনে ১১ টায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় ক্লাসরুমে ছিল ওই শিক্ষক ও শিক্ষার্থী।

পুলিশ জানায়, নোয়াগাঁও এলাকার নূর আইডিয়াল স্কুলের পাশেই সাততলা ভবনের নির্মাণের কাজ চলছে।  ওই ভবনের ছাদ থেকেই একটি পিলার ধ্বসে স্কুলের ক্লাস রুমের উপরে পড়ে।  স্কুলটির টিন ছেদ করে ওই পিলারটি সাগরের মাথায় আঘাত করলে সে গুরুতর আহত হয়।  স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।  চিকিৎসকরা জানায় সাগরের মাথায় ও পায়ে গুরুতর আঘাত রয়েছে। 

কুমিল্লা সদর হাসপাতালে সন্তানের মরদেহের পাশে শোকার্ত বাবা মোঃ আলী হোসেন জানান, আমি দুর্ঘটনার কথা শুনে দ্রুত দৌড়ে আসি।  এসে দেখি আমার ছেলে আর নেই।  সে আজকে স্কুলে গিয়েছিল আর ফেরেনি।

ঘটনাস্থল পরিদর্শন করে কুমিল্লা সদর দক্ষিণ সার্কেল এএসপি এমরানুল হোসেন মারুফ জানান, নির্মাণাধীন সাত তলা ভবনটি অরকৃতভাবেই তাদের কাজ চালাচ্ছিল।  প্রাথমিকভাবে প্রতীয়মান হয় যে,  নির্মাণ কাজ করাকালীন সময়ে কোন নিরাপত্তা বেষ্টনী না রাখায় সেই পিলারটি স্কুলের উপর পড়ে  এবং ওই ছাত্র নিহতের ঘটনা ঘটে।  এই ঘটনায় একই স্কুল শিক্ষক আহত রয়েছে বলেও জেনেছি।  ঘটনার সাথে দায়ী যারাই হোক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।












সর্বশেষ সংবাদ
মা ইলিশ রক্ষায় মাঠে নামলেন মৎস্য উপদেষ্টা
ভেরেইনের শতকে বড় লিড দক্ষিণ আফ্রিকার
তিন লিগের জন্য কোটি টাকার স্পন্সর পেল বিসিবি
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
দেবিদ্বারেসেনাবাহিনীর অভিযানে আটক ৭
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লা শিক্ষা বোর্ডে তালা ঝুলিয়ে বিক্ষোভ
সুমি জুয়েলার্সের ২৭তম বর্ষপূর্তি উদযাপন
বুড়িচংয়ের আলোচিত আদনান হায়দারসহ গ্রেপ্তার ২
কুমিল্লা শিক্ষাবোর্ডের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
রাষ্ট্রপতির বিষয়ে ছাত্রসমাজই নির্ধারক, জাপা বিবেকহীন: সারজিস
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২