শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
আমি যদি নির্বাচিত হই, সদর দক্ষিণের সকল প্রকার চাঁদাবাজী বন্ধ করবো সদর দক্ষিণ উপজেলায় - ইন্জিঃ রিপন
প্রকাশ: রোববার, ১২ মে, ২০২৪, ১২:৪৫ এএম |

 আমি যদি নির্বাচিত হই, সদর দক্ষিণের সকল প্রকার চাঁদাবাজী  বন্ধ করবো সদর দক্ষিণ উপজেলায়  - ইন্জিঃ রিপন



আসন্ন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান (রিপন) এর শনিবার (১১ মে) মথুরাপুর বাজার, বানীপুর ও রতনপুরে পৃথক তিনটি নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।
পৃথক সভাগুলোতে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান (রিপন) বলেন, আমি যদি নির্বাচিত হই, সদর দক্ষিণের সকল প্রকার চাঁদাবাজী  বন্ধ করবো। পার্শ্ববর্তী রাজেশপুর ইকোপার্ক আজ ধ্বংসের মুখে পড়েছে, আমি যদি নির্বাচিত হই তার পূর্বের সৌন্দর্য ফিরিয়ে আনবো। তারই সাথে আমার সদর দক্ষিণ কল্যাণ সোসাইটির ১৭ দফাসহ, যা যা এই উপজেলার জন্য প্রয়োজন তা করবো।  এই এলাকাকে মাদক এবং সন্ত্রাসমুক্ত করবো, ইপিজেডের বর্জ্য আসা বন্ধ করবো, এলাকার ইতিহাস, ঐতিহ্য সম্মুন্নত রেখে শেখ হাসিনা সরকারের স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রা সাথে শামিল করবো ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, কিন্তু গত ১৫ বছরে যারা ক্ষমতায় ছিল, তাদের আমলে এলাকায় একফোটা উন্নয়নও হয়নি, হয়নি কোনো  সরকারি শিক্ষাপ্রতিষ্ঠান, হয়নি কোনো নতুন শিক্ষা প্রতিষ্ঠান,অদূরদর্শী, অপরিপক্ক  নেতৃত্বের কারণের এই এলাকার কৃষ্টি কালচার আজ বিলুপ্তির পথে।
তিনি হুশিয়ারি করে বলেন,  নির্বাচনী এলাকায় যারা হোন্ডা এবং ভাড়া করা গুন্ডা নিয়ে মহরা দিচ্ছেন, আমার নেতাকর্মীদের হুমকি দিচ্ছেন, আপনারা সাবধান হয়ে যান। প্রশাসন এখন কঠোর অবস্থানে, বহিরাগতরা এলাকায় ডুকলেই জেল দেওয়া হবে।
এ উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন চারজন প্রার্থী। তবে ভোটারদের আলোচনা এবং আগ্রহের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তরুণ শিল্পপতি ও বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন।  তার আনারস মার্কায় ভোট দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলাকে স্মার্ট ও আধুনিক রূপে গড়ে তোলার  সুযোগ আহ্বান জানাচ্ছেন তিনি।
এদিকে ভোটারদের ভাষ্য- রিপন একজন সু-শিক্ষিত এবং যোগ্য ব্যক্তি। দীর্ঘদিন এলাকা তিনি নিজের জনপ্রিয়তা ধরে রাখতে পেরেছেন । বিশেষ করে সদর দক্ষিণে গত ১২ বছর ধরে সামাজিক কর্মকা-ের মাধ্যমে মানুষের মন জয় করতে পেরেছেন তিনি। তাই অন্য প্রার্থীদের তুলনা ভোটার মাঠে তিনি এগিয়ে রয়েছেন।
এসময় নির্বাচনী সভা গুলোতে বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft