শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সদর দক্ষিণ নাগরিক কল্যাণ সোসাইটির ইফতারে ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান রিপন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ১:৩৬ এএম |

 সদর দক্ষিণ নাগরিক কল্যাণ সোসাইটির ইফতারে ইঞ্জিনিয়ার আক্তারুজ্জামান রিপন


নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সদর দক্ষিন নাগরিক কল্যাণ সোসাইটির উদ্যেগে গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন বাসীর সাথে ইফতার মাহফিল অনুুুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন। গতকাল সোমবার (২৫ ডিসেম্বর) সদর দক্ষিণ উপজেলার কালিরবাজার কেন্দ্রিয় ঈদগা মাঠে এ ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে এলাকার বিভিন্ন পেশার দেড় সহ¯্রাধিক লোক অংশ নেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন বলেছেন, দায়িত্ব পেলে কুমিল্লা সদর দক্ষিন উপজেলাকে একটি স্মার্ট আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলব। এই এলাকাকে একটি শান্তির জনপদে পরিনত করব। আধুনিক শিক্ষার পাশাপশি নৈতিক ও ধর্মীয় শিক্ষার উন্নয়ন ঘটাব। তরুনদের মাঝে মূল্যবোধের জাগরণ ঘটাব। একসময় এ উপজেলার প্রাণকেন্দ্র ছিল সুয়াগঞ্জ। এ এলাকার শত বছরের ঐতিহ্য ফিরিয়ে আনব। ২০১২ সাল থেকে আপনাদের সুখে দু:খে আছি। প্রবীন মুরুব্বীদের অভিজ্ঞতা দোয়া ও তারণ্যের শক্তিকে সঙ্গে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।
কুমিল্লা সদর দক্ষিন নাগরিক কল্যাণ সোসাইটির উদ্যেগে গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন বাসীর সাথে ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন এসব কথা বলেন। বিশিষ্ট সমাজসেবক ও প্রবীণ শিক্ষাবিদ সরাফত আলী মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গলিয়ারা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন প্রধান। বক্তব্য রাখেন সমাজসেবক হারুনুর রশিদ মজুমদার, জাহাঙ্গীর আলম, জামাল উদ্দিন চৌধুরী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল হালিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো.মিজানুর রহমান।
 উল্লেখ্য,এনট্রাস্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ আক্তারুজ্জামান রিপন দীর্ঘ একযুগ ধরে সদর দক্ষিণ উপজেলায় বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ গ্রহণ করে আসছেন। বিশেষ করে করোনাকালে তার বাবার নামে প্রতিষ্ঠিত ‘আবদুর রহমান মাষ্টার ফাউন্ডেশন’ এর মাধ্যমে চিকিৎসা সেবা,শীত বস্ত্র বিতরণ,খাদ্য সহায়তা,শিক্ষা বৃত্তি প্রদান সহ নানাবিদ জনকল্যাণমূলক কর্মকান্ডের মাধ্যমে এলাকায় সর্বপেশার মানুষের মাঝে সাড়া জাগিয়েছেন।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft