শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
হদিস মিলছে না জনতা ব্যাংকের ভল্টে থাকা ৫ কোটি টাকার
প্রকাশ: সোমবার, ২৫ মার্চ, ২০২৪, ৭:৪৩ পিএম |

হদিস মিলছে না জনতা ব্যাংকের ভল্টে থাকা ৫ কোটি টাকারসিরাজগঞ্জের বেলকুচিতে জনতা ব্যাংকের তামাই শাখা থেকে ৫ কোটি ২২ লাখ ৫০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে শাখা ব্যবস্থাপকসহ তিন কর্মকর্তার বিরুদ্ধে। এ ঘটনায়  থানায় ব্যাংক কর্তৃপক্ষের সাধারণ ডায়েরির পর তিনজনকে আটক করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

রোববার (২৪ মার্চ) রাতে তাদের আটক করে সোমবার সকালে আদালতে পাঠায় পুলিশ বিষয়টি নিশ্চিত করেছেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ আনিছুর রহমান। অভিযুক্তরা হলেন- জনতা ব্যাংক তামাই শাখার ব্যবস্থাপক আল আমিন শেখ, সহকারী শাখা ব্যবস্থাপক রেজাউল করিম ও ব্যাংক কর্মকর্তা রাশেদুল হাসান।
জনতা ব্যাংক পিএলসি সিরাজগঞ্জ এরিয়া অফিসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) নজরুল ইসলামের লিখিত অভিযোগ ও সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, জনতা ব্যাংক তামাই শাখা পরিদর্শনে গিয়ে হিসাবে গড়মিল ও সন্দেহ পরিলক্ষিত হলে গত ২৪ মার্চ তামাই শাখায় উপস্থিত হয়ে লেনদেনের সমস্ত কিছু অডিট শেষে দেখতে পান ক্যাশভোল্টে পাঁচ কোটি বাইশ লাখ পঞ্চাশ হাজার টাকা হিসাব গড়মিল। এ সময় তামাই জনতা ব্যাংক শাখা ব্যবস্থাপক, সহকারী ব্যবস্থাপক ও অফিসারের কাছে জানতে চাইলে তারা কোনো সদুত্তর দিতে পারেননি এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে টাকা আত্মসাতের কথা স্বীকার করেন। পরে এ ঘটনায় তাদের বিরুদ্ধে বেলকুচি থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়। পরে রোববার রাতেই পুলিশ তাদের আটক করে। এ ব্যাপারে বেলকুচি থানা পুলিশের অফিসার ইনচার্জ আনিছুর রহমান জানান, জনতা ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তার সাধারণ ডায়েরির পর জনতা ব্যাংকের তিন কর্মকর্তাকে আটক করা হয়। ঘটনাটি অর্থ আত্মসাৎ সম্পর্কিত হওয়ায় এটা দুদক দেখবেন। আটকদের সোমবার সকালে আদালতে প্রেরণ করা হয়। পরে তাদের জামিন না মঞ্জুর করে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft