শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
দেবিদ্বারে ১৭ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন
শাহীন আলম
প্রকাশ: বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৬:২৯ পিএম |

দেবিদ্বারে ১৭ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপনকুমিল্লার দেবিদ্বারে ১৭ কোটি ৫৫ লক্ষ টাকা ব্যয়ে প্রায় ৮ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) বিভাগের বাস্তবায়নে দেবিদ্বার থানার গেইট সংলগ্ন এলাকায় সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও  স্থানীয় সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ এমপি। 
ভিত্তিপ্রস্তর শেষে এমপি আবুল কালাম আজাদ বলেন, মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে চলেছে। টেঁকসই ও মজবুত কাজের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। আমার ব্যক্তিগত ইঞ্জিনিয়ারও এ কাজের তদারকি করবেন। কাজে কোন রকম অনিয়ম হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।  

দেবিদ্বার উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ১৭ কোটি ৫৫ লক্ষ ৭৭ হাজার টাকা ব্যয়ে দেবিদ্বার জিসি-দুলালপুর জিসি ভায়া আব্দুল্লাহপুর সড়ক (দেবিদ্বার অংশ)’র প্রায় ৮কিলোমিটার সড়কের আরসিসি ও কার্পেটিং কাজের ভিত্তি প্রস্তুর স্থাপন করা হয়েছে। এটি ২০২৫ সালের ১৬ জুলাই শেষ করার কথা রয়েছে।দেবিদ্বারে ১৭ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়নের ভিত্তিপ্রস্তর স্থাপন
  
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শেখ আবদুল আউয়াল, আবদুল মতিন মুন্সি, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এজাজ মাহমুদ, লুৎফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামীলীগের  শিক্ষা ও মানবসম্পাদক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী মো. মামুনুর রশিদ, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া, উপজেলা প্রকৌশলী সবুজ চন্দ্র সরকার, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মো.আবদুল্লাহ আল কাইয়ুম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. কাউছার হায়দার প্রমুখ।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft