শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
‘সবাইকে সাথে নিয়ে সুন্দর কুমিল্লা গড়ে তুলতে চাই’
প্রকাশ: শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৪, ১:৪১ এএম |

  ‘সবাইকে সাথে নিয়ে সুন্দর কুমিল্লা গড়ে তুলতে চাই’
নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশনের উপ-নির্বাচনে মেয়র পদে মহানগর আওয়ামী লীগের সমর্থন পাওয়ার পর সংগঠনটির সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার সূচনা বলেছেন, আমি আপনাদের সকলের ভালবাসা এবং আপনাদেরকে সাথে নিয়ে এগিয়ে যেতে চাই। সবাইকে সাথে নিয়ে সুন্দর ও শান্তিপূর্ণ কুমিল্লা গড়ে তুলতে চাই।
গতকাল ৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাতে কুমিল্লা শিল্পকলা একাডেমীতে মহানগর আওয়ামী লীগের জরুরী বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
তাহসিন বাহার সূচনা বলেন, আমি খুব ছোট বেলা থেকেই এমন একটি পরিবারে জন্ম গ্রহন করেছি যেখানে আমি দেখেছি আমার বাবা এবং মা মানুষের জন্য কাজ করেন। আমার এই মঞ্চের সামনে অনেক মানুষ আছে যাদেরকে আমার ঘরের মানুষ হিসেবে দেখেছি। আমি অনেক বড় হয়ে বুঝেছি দলের কর্মী ও পরিবারের সদস্য এক।  এখনো আলাদা লাগে না। ছোট বেলায় আমি আব্বাকে জিজ্ঞেস করতাম আমরা কোন বংশের? আব্বা আমাকে দুষ্টুমি করে বলতো বাহার বংশের। আমি বিশ^াস করি এখানে যারা আছেন তারা প্রত্যেকে বাহার পরিবারের সদস্য, বাহার বংশের সদস্য। আপনারা আমাকে এত সুন্দর করে চলার পথকে মসৃণ করে দিয়েছেন। আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। এখানে আমার বাবার বয়সী অনেক চাচারা আছেন এবং  যারা আমার ছোট বয়সী আছো তারা কিছুদিন আগেও ইলেকশনে কাজ করেছো; মাঠে আমরা এক প্রকার সংগ্রামই করেছি । সেই সংগ্রামী সাথীরা সবাইকে নিয়ে একটি সুন্দর কুমিল্লার পরিকল্পনা করবো। যেখানে মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারবে। এখানে অনেকে আমার বাবার বয়সী, এখানে আমার চাচারা আছেন। আমার ভাই সিনিয়র যারা আছেন তাদের দিক নির্দেশনা ও তাদেরকে সাথে নিয়েই আমি চলতে চাই। আমি বিশ^াস করি যে, আমার বাবা যেভাবে কুমিল্লাকে ভালোবাসে এবং নেতা-কর্মীদের ভালবাসে। ব্যক্তি বাহারকে যেভাবে বিশ^াস-আস্থা রেখেছেন সেভাবে আমিও আপনাদেরকে নিরাশ করবো না। আপনাদের সকলের সহযোগীতা পেলে আমরা সুন্দর কুমিল্লা গড়ে তুলবো। আপনাদের সকলের ভালবাসা এবং আপনাদেরকে সাথে নিয়েই আগাতে চাই।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft