শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁস
প্রকাশ: রোববার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪, ৪:৩৭ পিএম |

ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁসলালমনিরহাটে ফুয়াদ পাটোয়ারি নামে এক ছাত্রলীগ নেতার হেরোইন সেবনের ভিডিও ফাঁস হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ওই ভিডিও ফাঁস হয়। এতে বিব্রতকর অবস্থায় পড়ে স্থানীয় ছাত্রলীগ নেতারা। পরে ওই ছাত্রলীগ নেতাকে পদ থেকে বহিষ্কার করা হয়।
রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে ওই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
বহিষ্কৃত ওই ছাত্রলীগ নেতা ফুয়াদ পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং ওই উপজেলার নবীনগর গ্রামের বাবুর আলীর ছেলে।
ফাঁস হওয়া ১৯ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, দুজনকে সঙ্গে নিয়ে একটি ভুট্টাক্ষেতের মাঝখানে বসে হেরোইন সেবন করছেন ছাত্রলীগ নেতা ফুয়াদ। এ সময় একজনকে অশ্রাব্য ভাষায় কথা বলতে দেখা যায়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় মো. ফুয়াদ পাটোয়ারীকে (সহসভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। সেই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, পাটগ্রাম উপজেলা শাখা বরাবর সুপারিশ করা হলো।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধিক ব্যক্তি জানান, ফুয়াদ এলাকার বিভিন্ন চুরির সঙ্গে জড়িত। গত মাসে বাউরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাউরা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক গৌড় গোবিন্দ ও লিটু সাহার বাড়ি এবং ভূবন বিহারির গোডাউনের মালামাল চুরি হয়। সেই চুরি যাওয়া মালামালের মধ্যে একটি বাইসাইকেল স্থানীয়রা উদ্ধার করলে ওই চোর সিন্ডিকেটের ফুয়াদের নাম প্রকাশ করে। পরে লিটু সাহা ফুয়াদের নামে পাটগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশের চাপে স্থানীয় সালিশে সাইকেল ফেরত দেয় ফুয়াদ। এতে ক্ষিপ্ত হয়ে উল্টো লিটু সাহাসহ ছয়জনের বিরুদ্ধে লালমনিরহাট নির্বাহী ম্যাজিস্ট্রেট আমলি আদালতে অভিযোগ দায়ের করলে আদালত কারণ দর্শানোর নোটিশ জারি করেন।
লিটু সাহা বলেন, ফুয়াদ বিভিন্ন চোর সিন্ডিকেটের সঙ্গে জড়িত। চোরের উৎপাতে এলাকাবাসী রাতে ঘুমাতে পারছে না বলেও তিনি অভিযোগ করেন।
এ অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফুয়াদ বলেন, ওই ভিডিওটি আমার না। আমাকে কেন বহিষ্কার করা হলো তাও বলতে পারব না। তবে সাইকেল চুরির বিষয়ে জানতে চাইলে তিনি তাৎক্ষণিক কল কেটে দেন।এ বিষয়ে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন শুভ বলেন, আমরা বিষয়টি নিয়ে লজ্জিত। ইউনিয়ন ছাত্রলীগ তাকে বহিষ্কার করা হয়েছে। আমরা এ ব্যাপারে জেলা কমিটির কাছে চিঠি পাঠিয়েছি। কেন্দ্র থেকে নির্দেশ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft