শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
তাপস-মুন্নীর জুটি নিয়ে আলোচনায় বুবলীর নতুন মন্তব্য
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩, ১১:৫৮ এএম |

তাপস-মুন্নীর জুটি নিয়ে আলোচনায় বুবলীর নতুন মন্তব্যসংগৃহীত ছবি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের মধ্যে প্রেম চলছে— গেল নভেম্বরে গানবাংলা টেলিভিশনের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশটে এমন দাবি করা হয়। স্ট্যাটাসটি ছড়িয়ে পড়ার পর থেকেই শুরু হয় নানা আলোচনা-সমালোচনা।
সেখানে জানানো হয়, তাপসের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বুবলীর। অবশ্য পরে বিষয়টি নিয়ে মুখ খোলেন মুন্নী। অভিযোগটি উড়িয়ে দিয়ে জানান তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল।

ঐ ঘটনায় সে সময় ফারজানা মুন্নীকে রাত সাড়ে তিনটা নাগাদ মোবাইল ফোনে কল করে বুবলীর নামে বিষদগার করেন। পরে ঐ কল রেকর্ড থেকে নিজের কণ্ঠ মুছে তা অনলাইনে ছেড়ে দেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। এতদিন বিষয়টি নিয়ে চুপ থাকলেও সম্প্রতি দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনলাইন সাক্ষাৎকারে এটা নিয়ে মুখ খোলেন ফারজানা মুন্নী।

দীর্ঘ সাক্ষাৎকারে অপু বিশ্বাসকে এক হাত নেন মুন্নী। জানান, শাকিবের সঙ্গে সম্পর্ক জোড়া লাগানোর জন্য তাকে মাধ্যম হিসেবে ব্যবহার করেছেন তিনি। এই পড়তি নায়িকার সঙ্গে তার তেমন পরিচয় নেই। একবার অনুষ্ঠানে কিছুক্ষণের জন্য সাক্ষাৎ হয়েছিল তাদের।

এদিকে তাপসের সঙ্গে প্রেমের বদনাম ঘুঁচে যাওয়ায় উচ্ছ্বসিত বুবলী। সাক্ষাৎকারটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেন এই নায়িকা। তার এই নতুন পোস্টটি নেটিজেনদের আলোচনায় রয়েছে।

বুবলী লিখেছেন, ‘আমাদের শিল্পের সবচেয়ে মার্জিত দম্পতি! কৌশিক হোসেন তাপস ভাইয়া ও ফারজানা মুন্নী আপুর প্রতি শ্রদ্ধা রইল।’

প্রসঙ্গত, তাপস-মুন্নীর প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের ‘খেলা হবে’ সিনেমায় অভিনয় করবেন বুবলী। এ ছাড়া আছেন পরীমণি। ছবির পরিচালক তানিম রহমান অংশু। তবে কবে নাগাদ এর কাজ শুরু হবে—তা জানা যায়নি।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft