মঙ্গলবার ৫ মার্চ ২০২৪
২২ ফাল্গুন ১৪৩০
চান্দিনা আ’লীগ সভাপতির বিরুদ্ধে আদালতে মানহানী মামলা
রণবীর ঘোষ কিংকর।
প্রকাশ: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ১২:৪০ এএম |

চান্দিনা আ’লীগ সভাপতির বিরুদ্ধে আদালতে মানহানী মামলা

কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হিসেবে সদ্য মনোনয়নপত্র বাতিল হওয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু’র বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৭নং আমলী আদালতে মানহানী মামলাটি দায়ের করেন উপজেলা কৃষকলীগ নেতা মো. শাহজাহান।
প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আলী আশরাফ এর একমাত্র পুত্র আসামী মুনতাকিম আশরাফ টিটুকে আগামী ২০২৪ সালের ৩ মার্চ স্বশরীরে উপস্থিত হওয়ার জন্য নির্দেশ দেয় আদালত।
মামলায় উল্লেখ করা হয়, গত ২ ডিসেম্বর দুপুরে কেরণখাল ইউনিয়নের দোতলা এলাকার চান্দিনা ফার্মল্যান্ড এন্ড কোল্ড স্টোরেজে সাংবাদিকদের উপস্থিতিতে কৃষকলীগ নেতা মো. শাহজাহান কে ‘হুন্ডা চোর’ হিসেবে আখ্যায়িত করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু। ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
বাদী মো. শাহজাহান জানান, আমি মালদ্বীপে ব্যবসা করি। রাজনৈতিকভাবে চান্দিনা উপজেলা কৃষকলীগের উপদেষ্টা পদে আছি। উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু আমাকে প্রকাশ্যে লোকসমাগমে এবং উপস্থিত সাংবাদিকদের সামনে ‘হুন্ডা চোর’ বলায় আমার ৩ কোটি টাকার মানহানী হয়েছে। আমি আইনি ব্যবস্থা পেতে আদালতের স্মরণাপন্ন হয়েছি।
বাদী পক্ষের আইনজীবী মো. শাহজালাল মিঞা শিপন জানান, একজন ব্যবসায়ীকে ‘হুন্ডা চোর’ বলায় আদালত মামলাটিকে আমলে নিয়ে আসামীকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারী করে।
এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু জানান, মামলাটি সম্পর্কে আমি এখনও অবগত নই। বিস্তারিত জেনে মন্তব্য করবো।













সর্বশেষ সংবাদ
অগ্নিঝরা মার্চ
সাক্কুর গণজোয়ার ঠেকাতে মরিয়া চেষ্টা
সাক্কুর উঠান বৈঠকে ককটেল বিস্ফোরণ, হোটেলে হামলা ও ভাংচুরের অভিযোগ; আহত ৪
ফের হাব সভাপতি নির্বাচিত হলেন শাহাদাত হোসাইন তসলিম
রোজায় এক কোটি পরিবার পাবে টিসিবির পণ্য, তদারকির নির্দেশনা ডিসিদের
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
কুমিল্লায় সাক্কুর উঠান বৈঠকে ককটেল বিস্ফোরণের অভিযোগ, হোটেলে হামলা-ভাংচুর
চলছে ভোটের সমীকরণ
আচরণ বিধি লঙ্ঘন রিটার্নিং কর্মকর্তার কাছে সাক্কু-তানিমের অভিযোগ
সাক্কুর গণজোয়ার ঠেকাতে মরিয়া চেষ্টা
মেয়র প্রার্থী কায়সারের ইশতেহার ঘোষণা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft