শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
সরকারের চিন্তা-চেতনা দেশের উন্নয়ন করা
মননোনয়নপত্র জমা দিয়ে অর্থমন্ত্রী
প্রদীপ মজুমদার
প্রকাশ: শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩, ১২:২৫ এএম |

 সরকারের চিন্তা-চেতনা দেশের উন্নয়ন করা
অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আওয়ামী লীগ সরকারের চিন্তা-চেতনা শুধুই দেশের উন্নয়ন করা। সরকারের ধারাবারিক উন্নয়ন কর্মকা- এগিয়ে নেওয়ার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে আমরা কাজ করছি। তিনি বলেন, বিএনপির দেশের মানুষের সঙ্গে কোনো সম্পৃক্ততা নাই। জনসস্পৃক্ততা না থাকায় তারা নির্বাচনে আসতে ভয় পায়। একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে নির্বাচন কমিশন প্রস্তুত।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -১০ (সদর দক্ষিণ-লালমাই-নাঙ্গলকোট) আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এদিন দুপুরে লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাশের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন অর্থমন্ত্রী।
অর্থমন্ত্রী বলেন, ৬ষ্ঠবারের মতো আমি মনোনয়নপত্র দাখিল করেছি। আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমি আনন্দিত, অভিভূত। সেজন্য সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার দলের প্রতি কৃতজ্ঞ। এ সময় তিনি ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষের কাজ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।
এ সময় সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার, নাঙ্গলকোট উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন কালু, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ কামরুল হাসান শাহীন, মন্ত্রীর সহকারী একান্ত সচিব কে এম সিংহ রতন, মিজানুর রহমান, শাহজাহান মজুমদার, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রফিকুল ইসলাম, লালমাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মতিন মোল্লা, সহ-সভাপতি ইব্রাহীম খলীল মজুমদার, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু, এমদাদুল হক মজুমদার, সাংগঠনিক সম্পাদক আয়াতুল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক এম এ মোতালেব উপস্থিত ছিলেন।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft