মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারি ২০২৪
১৫ ফাল্গুন ১৪৩০
তিন বছর পরে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা আঁচল আঁখি
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ২:৫৭ পিএম |

তিন বছর পরে বিয়ের খবর প্রকাশ্যে আনলেন নায়িকা আঁচল আঁখিছবি: সংগৃহীত

বিয়ে করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা আঁচল আঁখি। তরুণ প্রজন্মের সংগীতশিল্পী সৈয়দ অমির সঙ্গে বিয়ে হয়েছে তার। প্রায় তিন বছর আগে বিয়ে করেছেন তারা। পারিবারিক আয়োজনে বিয়ে হলেও বিষয়টি সম্প্রতি প্রকাশ্যে এসেছে।
বৃহস্পতিবার (৩০ নভেম্বর) নিজের সোশ্যাল মিডিয়া পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। এতদিন কিছু সংবাদমাধ্যমে গায়ক সৈয়দ অমিকে প্রেমিক হিসেবে দাবি করা হলেও তিনি মূলত স্বামী। আর বিয়ের বিষয়টি কেন আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি, সেটিও জানিয়েছেন এ নায়িকা।

আঁচল আঁখি বলেন, ‘সৈয়দ অমি আসলে আমার প্রেমিক নয়, স্বামী। বিয়ের আগে আমাদের প্রেম করা হয়নি। একটি গানের মিউজিক ভিডিও নিয়ে কয়েকবার কথা হয়েছিল। আর গানটি রিলিজের পর হয়তো দু’ থেকে তিনবার দেখা হয়েছিল আমাদের। এরপর যা হওয়ার সব উভয় পরিবারের সম্মতি এবং আয়োজনেই হয়েছে।’

২০২০ সালের ডিসেম্বর। তখন ‘ও জান রে’ গানটির ভিডিওতে কাজ নিয়ে কথা হয় অমি-আঁখির। এরপর আরো কয়েকবার কথা হয়। তারপর জানুয়ারিতে (২০২১) শুটিং হয় গানটির। যা প্রকাশ হয় ওই মাসেই। গানটি ভালো সাড়াও পায় শ্রোতামহলে।

২০২১ সালের ফেব্রুয়ারির ১৫ তারিখে বিয়ে হয় অমি-আঁচলের। এ ব্যাপারে নায়িকা বলেন, ‘ওই বছর ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে আমাদের দেখা হয়। আমি তখন বলি যে, চলো, তোমার মা’র সঙ্গে দেখা করব আমি। এরপর ওর গ্রামের বাড়িতে রওনা হই। তখন আমি তো ওর বাড়িতে গিয়ে অবাক। সেখানে দেখি ওর পরিবারের সবাই বিয়ের আয়োজন প্রায় প্রস্তুত করে রেখেছে। আমি ঠিক কী করব বুঝে উঠতে পারছিলাম না। আমি যেন নিজের মধ্যে নেই। ওর পরিবারের লোকজন যা বলছে তাই করছি আমি। আমাদের ওইদিনই বিয়ে হতো। কিন্তু যেতে রাত হওয়ায় পরদিন বিয়ে হয়। পরে আমাকে একদিন থাকতে বলা হয়। এরপর আমি আমার বাড়িতে জানাই। তারা সেখানে যায়। তারপর ১৫ তারিখে বিয়ে হয় আমাদের।’

প্রসঙ্গত, ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় আঁচলের। তবে ২০১৩ সালে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে ‘জটিল প্রেম’ সিনেমা করে সাফল্য ও খ্যাতি লাভ করেন তিনি। একযুগের ক্যারিয়ারে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও আরিফিন শুভর মতো নায়কদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন। আর সবশেষ নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় দেখা গেছে এ নায়িকাকে।












সর্বশেষ সংবাদ
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
‘হামলা’ ও হেনস্থার বিচার দাবি কুবি শিক্ষক সমিতির
পঙ্কজ উদাসের চিরবিদায়
ফাইনালে কুমিল্লা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রচারণায় সরগরম কুমিল্লা নগরী
প্রচারণায় পাল্টাপাল্টি অভিযোগ
হত্যা ও আত্মহত্যার ঘটনায় থানায় পৃথক দুই মামলা
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষের বিরুদ্ধে গরু লুটের মামলা
কুমিল্লা বাঁচাতে ১২ দফা দাবি মনিরুল হক চৌধুরীর
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft