শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
কুমিল্লায় আরো ২৪ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩, ১২:৪২ এএম |


 কুমিল্লায় আরো ২৪ প্রার্থীর মনোনয়ন ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে কুমিল্লার বিভিন্ন আসন থেকে আরো ২৪ জন প্রার্থী নির্বাচন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বুধবার (২৮ নভেম্বর) এসব মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। এ নিয়ে কুমিল্লার ১১টি আসন থেকে এখন পর্যন্ত বিভিন্ন দল এবং স্বতন্ত্র হিসেবে মোট ১০৮ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে। এর মধ্যে বুধবার সকালে কুমিল্লা-৬ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন নেতৃবৃন্দ। আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ।
সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী বুধবার কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) আসন থেকে ২ জন, কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন থেকে ২ জন, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসন থেকে ৩ জন, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসন থেকে ২ জন, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে ২ জন, কুমিল্লা-৬ (সদর) আসন থেকে ১ জন, কুমিল্লা-৭ চান্দিনা আসন থেকে ৩ জন, কুমিল্লা-৮ বরুড়া আসন থেকে ১ জন, কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে ২ জন, কুমিল্লা-১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই) আসন থেকে ২ জন, এবং কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
বুধবার (২৯ নভেম্বর) বর্ষীয়ান রাজনীতিবিদ প্রয়াত আফজল খান এডভোকেটের মেয়ে ও সংরক্ষিত নারী আসনের এমপি আঞ্জুম সুলতানা সীমার পক্ষে কুমিল্লা জেলাপ্রশাসক কার্যালয় থেকে মনোনয়ন ফরম ক্রয় করেন  দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সফিকুল ইসলাম শিকদার, দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট গোলাম ফারুক, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান মিঠু, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, চেম্বার অব কমার্সের চেয়ারম্যান ডা. আজম খান নোমানসহ নেতাকর্মীরা।












সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft