শনিবার ২৭ জুলাই ২০২৪
১২ শ্রাবণ ১৪৩১
উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আ’লীগ নেতারা
জহির শান্ত
প্রকাশ: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩, ১:০৬ এএম |

  উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আ’লীগ নেতারা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আওয়ামী লীগ নেতারা। দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হওয়ার পর প্রথম দিনের মতো দ্বিতীয় দিনেও জেলার ১১টি আসন থেকে দলের মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহ করেন। এরই মধ্যে অনেকেই সংগ্রহকৃত ফরম পূরণ করে জমাও দিয়েছেন। আগামীকাল মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে।
  উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আ’লীগ নেতারা
 দলের মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। মনোনয়ন প্রত্যাশী অনেক নেতা নিজে গিয়ে দলীয় ফরম সংগ্রহ করছেন। আবার অনেক আসন থেকে সম্ভাব্য প্রার্থীর পক্ষে তার সমর্থক নেতারা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। দুই দিনে জেলার ১১টি আসন থেকে অন্তত ৩ ডজন নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
  উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আ’লীগ নেতারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির দ্বিতীয় দিনে ফরম সংগ্রহ করেন কুমিল্লা-১০ (সদর দক্ষিণ, লালমাই, নাঙ্গলকোট) আসন থেকে অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল, বিশিষ্ট সাংবাদিক নঈম নিজাম, নাঙ্গলকোট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদার, কুমিল্লা-৬ (সদর) আসন থেকে আঞ্জুম সুলতানা সীমা এমপি, ভিক্টোরিয়া কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক ভিপি নূর উর রহমান মাহমুদ তানিম, কুমিল্লা-৩ মুরাদনগর আসন থেকে ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, কুমিল্লা-৮ (বরুড়া) আসন থেকে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাছিমুল আলম চৌধুরী নজরুল এমপি, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এজেডএম শফিউদ্দিন শামীম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট কামরুল ইসলাম, বরুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসন থেকে এডভোকেট আবুল হাসেম খান এমপি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মিঠু, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ আবদুল জলিল, আওয়ামী লীগ নেতা শাহজালাল মোল্লা, কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসন থেকে উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি, ডা. ফেরদৌস খন্দকার, কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসন থেকে হোমনা উপজেলা আওয়ামী লীগের সভাপিতি অধ্যাপক আবদুল মজিদ, হোমনা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট আলী আহমেদ, মেঘনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সফিকুল আলম, কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) সুবিদ আলী ভূইয়া এমপি ও তার পুত্র দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন, উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রফেসর ড. আবদুল মান্নান জয়, কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদকম-লীর সদস্য ব্যারিস্টার নাঈম হাসান।  উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কুমিল্লার আ’লীগ নেতারা
এর আগে মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শনিবার ফরম সংগ্রহ করেন কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে এলজিআরডি মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি, কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম আসন থেকে সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক মুজিব এমপি, কুমিল্লা-৬ (সদর) আসন থেকে মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি, কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে ড. প্রাণ গোপাল দত্ত এমপি, এডভোকেট শাহজালাল মিঞা শিপন, কুমিল্লা-২ (হোমনা-মেঘনা) আসন থেকে সেলিমা আহমেদ মেরী এমপি, কুমিল্লা-৪ দেবিদ্বার আসন থেকে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাষ্টার, কুমিল্লা-৫ আসন থেকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সোনার বাংলা কলেজের অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আবদুছ ছালাম বেগ, জেলা আওয়ামী লীগের সদস্য ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট আবদুল মমিন ফেরদৌসসহ বেশ কিছু নেতা।














সর্বশেষ সংবাদ
শিক্ষার্থীদের রাজাকার বলিনি
অপরাধীদের খুঁজে বের করে বিচারের মুখোমুখি করুন : প্রধানমন্ত্রী
গ্রেপ্তার বাড়ছে কুমিল্লায়
চিরচেনা রূপে অর্থনীতির লাইফলাইন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক
আহতদের চিকিৎসা ও রোজগারের ব্যবস্থা করবে সরকার
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী
কুমিল্লায় আট মামলায় গ্রেপ্তার দেড় শতাধিক
আবু সাঈদের পরিবারকে আর্থিক সহায়তা দিল বিশ্ববিদ্যালয় প্রশাসন
অফিসে হামলার সময় চেয়ে চেয়ে দেখলেন: স্বরাষ্ট্রমন্ত্রী
আন্দালিভ রহমান পার্থ ৫ দিনের রিমান্ডে
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft