বুধবার ২৩ অক্টোবর ২০২৪
৭ কার্তিক ১৪৩১
হরতালের আগের রাতে কুমিল্লায় বাসে আগুন
প্রকাশ: রোববার, ১৯ নভেম্বর, ২০২৩, ১:৪১ এএম |

হরতালের আগের রাতে কুমিল্লায় বাসে আগুন রোববার থেকে শুরু হওয়া বিএনপির ৪৮ ঘন্টা  হরতালের আগের রাতে কুমিল্লার নোয়াপাড়া এলাকায় থেমে থাকা একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ১১ টার দিকে নোয়াপাড়া এলাকায় অবস্থিত কুমিল্লা আঞ্চলিক পাসপোর্ট অফিসের সামনে পাপিয়া ট্রান্সপোর্ট এর ওই বাসে দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণ করে। আগুনে বাসের বেশ কয়েকটি সিটসহ ভেতরের বেশ কিছু অংশ পুড়ে যায়। 
এ নিয়ে একদিনের ব্যবধানে কুমিল্লায় দুটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটলো। এর আগে ১৬ নভেম্বর রাত সাড়ে আটটার দিকে কুমিল্লা নগরীর ঢুলিপাড়া এলাকায় মেরামতের জন্য গ্যারেজের সামনে রাখা একটি বাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এই ঘটনার একদিন পর ১৮ নভেম্বর রাতে দুর্বৃত্তদেরকে আগুনে পড়লো আরো একটি বাস। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার রাত ১১ টার দিকে একটি পালসার মোটরসাইকেলে করে তিনজন ব্যক্তি নোয়াপাড়া পাসপোর্ট অফিসের সামনে থেমে থাকা পাপিয়া ট্রান্সপোর্টের ওই বাসে আগুন দেয়। পরে স্থানীয়রা আগুন আগুন বলে চিৎকার করলে ওই তিনজন মোটরসাইকেলে করে শহরের দিকে চলে আসে। 
পাপিয়া ট্রান্সপোর্টের ম্যানেজার নুর আলম জানান, আগুনে গাড়ির পেছনের দিকের অংশ বেশি পুড়ে গেছে। এছাড়া পুরো গাড়ি কোথাও না কোথাও ক্ষতিগ্রস্ত হয়েছে।
প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন জানান, পাপিয়া ট্রান্সপোর্ট এর বাসটি থেকে আমার দোকান ২শ গজ দূরে সড়কের ওপর পাশে পার্কিং করা ছিল।  আমি হঠাৎ দোকান থেকে কাচ ভাঙ্গার শব্দ শুনে ও পাশ ফিরে দেখি  দেখি বাস বরাবর রাস্তার মাঝখানে শহরমুখী একটি পালসার মোটরসাইকেল দাঁড়ানো।  মোটরসাইকেলে তিনজন আরোহী ছিল। এরপর দেখলাম বাসে আগুন জ্বলছে। পরে 'আগুন' বলে চিৎকার দেয়াতে- মোটরসাইকেলে করে তিনজন চলে যায়।  
বাসে আগুন দেয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন জানান,  পাসপোর্ট অফিসের সামনে বাসে আগুন দেয়ার ঘটনাটি আমরা পর্যবেক্ষণ করছি।  আশেপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে আরো খোঁজ খবর নেয়া হবে।












সর্বশেষ সংবাদ
নতুন বইয়ের বর্ণিল নতুন বছর
নৌকায় ভোট নিতে ভাতার কার্ড আটকে রাখার অভিযোগ
শান্তির নোবেলজয়ী থেকে দণ্ডিত আসামি
শ্রমিক ঠকানোর দায়ে নোবেলজয়ী ইউনূসের ৬ মাসের সাজা
ইস্টার্ন মেডিকেল কলেজ, কুমিল্লা অধ্যক্ষ পদে অধ্যাপক ডাঃ রুহিনী কুমার দাস এর দায়িত্ব গ্রহণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত
বরুড়ায় শ্রমিকদল নেতাকে ছুরিকাঘাত
অর্ধেক দামে ফ্রিজ বিক্রি করছেন ফ্রিজ প্রতীকের প্রার্থী
বাড়ির জন্য কেনা জমিতে বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়া একই পরিবারের ৪ জনের কবর
৫৫ কেজি সোনা চুরি, ফের রিমান্ডে দুই রাজস্ব কর্মকর্তা
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২