রোববার ১৬ জুন ২০২৪
২ আষাঢ় ১৪৩১
তফসিল ঘোষণা করায় দেবিদ্বারে আনন্দ মিছিল
শাহীন আলম, দেবিদ্বার।
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ১২:০৩ এএম |


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০আসনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি। গতকাল বুধবার সন্ধ্যা ৭টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তফসিল ঘোষণার পর সারা দেশে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার দেবিদ্বারে আনন্দ মিছিল বের করেছে কুমিল্লার দেবিদ্বার সংসদীয় আসনের নৌকা প্রত্যাশী ডা.ফেরদৌস খন্দকার। আনন্দ মিছিলটি এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়াম থেকে শুরু হয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থান পদক্ষিণ শেষে উপজেলা বঙ্গবন্ধু মুর‌্যালে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ হয়। এসময় আনন্দ মিছিলে কয়েক’শ নেতা-কর্মী ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা মুক্তিযোদ্ধারা অংশ নেন। সমাবেশে বক্তব্য রাখেন ডা. ফেরদৌস খন্দকার।
বক্তব্যে তিনি নির্বাচন কমিশনারকে ধন্যবাদ জানিয়ে বলেন, আগামী ৭ জানুয়ারি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরব। জননেত্রী শেখ হাসিনা ৪র্থ বারের মত দেশের প্রধানমন্ত্রী হবেন। দেশের উন্নয়নের প্রয়োজনে তাকে আবার ক্ষমতায় আনতে হবে। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজ শেষ করার জন্য আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার হাত ধরেই দেশ স্মার্ট বাংলাদেশের যুগে প্রবেশ করবে।  প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর, বাছাই ১-৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬-১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর।












সর্বশেষ সংবাদ
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
কোরবানির পশুর হাটে শেষ মুহূর্তে জমজমাট বেচাকেনা
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
লালমাইয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
দাউদকান্দিতে ১০ কি.মি দীর্ঘ যানজট
চান্দিনায় একাধিক স্কুলের মাঠে গরুর হাট!
ঈদের আগে কুমিল্লায় মসলার বাজার চড়া
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft