শুক্রবার ২১ জুন ২০২৪
৭ আষাঢ় ১৪৩১
ভারতকে ৭ উইকেটে হারাল বাংলাদেশ
প্রকাশ: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩, ১২:০৩ এএম |



রান তাড়ায় শুরুতেই ড্রেসিং রুমের পথ ধরলেন জিসান আলম। তাতে প্রথম ম্যাচের মতো ব্যাটিং ধসের শঙ্কা জেগে উঠল। তবে এবার তা হতে দিলেন না আশিকুর রহমান ও চৌধুরি মোহাম্মদ রিজওয়ান। সেঞ্চুরি করলেন আশিকুর, রিজওয়ান খেললেন আশি ছোঁয়া ইনিংস। দুজনের নৈপুণ্যে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল পেল সহজ জয়।
ভিজয়ওয়ারার মুলাপাড়ুতে চার দলের যুব ওয়ানডে সিরিজে দ্বিতীয় ম্যাচে ভারত অনূর্ধ্ব-১৯ 'বি' দলকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। স্বাগতিকদের ২৪৩ রান ৩৭ বল হাতে রেখেই টপকে গেছে আহরার আমিনের দল।
২৪৪ রানের লক্ষ্যে খেলতে নেমে চতুর্থ ওভারে ফিরে যান জিসান। তবে ওই ধাক্কা সামলে নেন আশিকুর ও রিজওয়ান। দ্বিতীয় উইকেটে দুজন গড়েন ২০২ রানের জুটি। জয়ের জন্য ২৪ রান বাকি থাকতে ক্যাচ আউট হন ১২ চার ও ৫ ছক্কায় শতক হাঁকানো আশিকুর। ১৩১ বলে ১৩৫ রানের ইনিংস খেলেন এই উইকেটকিপার ব্যাটার। এরপর আরিফুল ইসলাম খালি হাতে ফিরলেও আহরারকে নিয়ে ম্যাচ শেষ করেন রিজওয়ান। ৪ চার ও ২ ছক্কায় ১০৯ বলে ৮৫ রান করে অপরাজিত থাকেন তিনি।
এর আগে টস হেরে ব্যাটিংয়ে নামা ভারতীয় দলকে দারুণ শুরু এনে দেন রুদ্র প্যাটেল ও ভৈভব সুরিয়াভানশি। উদ্বোধনী জুটিতে ১১৭ বলে দুজন যোগ করেন ১২২ রান। সুরিয়াভানশি ৭৫ ও রুদ্র ৬৪ রান করে আউট হলে কমে আসে রানের গতি। চার নম্বরে আনুশ গোসাইয়ের ৪২ ছাড়া আর কেউই তেমন কিছু করতে পারেননি।
বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন ইকবাল হোসেন। মারুফ মৃধা, ওয়াসি সিদ্দিক ধরেন ২টি করে শিকার। একই মাঠে শুক্রবার ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশের যুবারা।













সর্বশেষ সংবাদ
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
‘লাব্বাইক’ ধ্বনিতে মুখর আরাফাতের ময়দান
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
দাউদকান্দি টোলপ্লাজায় ফিরিয়ে দেয়া হচ্ছে ঢাকামুখী চামড়াবাহী ট্রাক
কুমিল্লায় ঈদের প্রধান জামাত সকাল ৮টায়
বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা
ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক
কুমিল্লায় সড়কে ঝরলো ৫ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft