বুধবার ৪ অক্টোবর ২০২৩
১৯ আশ্বিন ১৪৩০
রোনালদোকে স্বাগত জানাতে ইরানের রাস্তায় মানুষের ঢল
প্রকাশ: মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩, ১২:০০ পিএম |

রোনালদোকে স্বাগত জানাতে ইরানের রাস্তায় মানুষের ঢলইউরোপ ছেড়ে চলে গেলেও ক্রিস্টিয়ানো রোনালদোর জনপ্রিয়তা এতটুকু কমেনি। ইরানেও তার খ্যাতি কতটা, সেটা দেখতে পেলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এশিয়ান চ্যাম্পিয়নস লিগ খেলতে আল নাসর এখন ইরানে। প্রত্যাশিতভাবে এই সফরে আছেন রোনালদো। সেখানে পা রাখতেই উষ্ণ সংবর্ধনায় সিক্ত হলেন তিনি।

ইরান ও সৌদির কূটনৈতিক সম্পর্কের বৈরিতার কারণে ২০১৬ সাল থেকে দুই দেশের ক্লাবের খেলা হয়েছে নিরপেক্ষ ভেন্যুতে। সম্পর্ক এখন অনেকটাই উষ্ণ। এশিয়ান ফুটবল কনফেডারেশন ঘোষণা দিয়েছে, দুই দেশের স্থানীয় ফেডারেশনের চুক্তি অনুযায়ী ক্লাবগুলো হোম ও অ্যাওয়ে ভিত্তিতে ম্যাচ খেলতে পারবে।

সে কারণেই সাত বছর পর ইরানে পা রাখতে পেরেছে আল নাসর। আর রোনালদোর আগমনে উৎসব বিরাজ করছে দেশটিতে। মঙ্গলবার পেরসেপোলিসের বিপক্ষে গ্রুপ পর্বের লড়াই শুরু করবে আল নাসর। 

রোনালদোকে স্বাগত জানাতে ইরানের রাস্তায় রাস্তায় হাজারো মানুষের ভিড় লেগে যায়। টিমের বাস ঘিরে ভক্তদের আনাগোনা বেড়ে যায়। কেউ কেউ রোনালদোর নাম ধরে, আবার কেউ স্বাগত বার্তা লেখা ব্যানার নিয়ে দাঁড়িয়ে ছিলেন। কারও হাতে ছিল রোনালদোর ছবি।

শিশু ও নারীরাও এসেছিলেন পর্তুগাল ফরোয়ার্ডকে দেখতে। শিশুরা রোনালদের আল নাসর ও পর্তুগালের জার্সি পরে ছিল। একটা সময় ভক্ত-সমর্থকরা আল নাসরের টিম হোটেলেও জোর করে ঢুকে পড়ে।

আল নাসরের প্রকাশিত ছবিতে দেখা গেছে, পেরসেপোলিসের সমর্থকদের কাছ থেকে হাতে তৈরি দর্শনীয় একটি কার্পেট নিচ্ছেন রোনালদো। ভালোবাসার স্মারক হিসেবে এই উপহার দেওয়া হয়েছে তাকে।












সর্বশেষ সংবাদ
দুর্বৃত্তের দেওয়া আগুনে পুড়ে ঘুমন্ত দুই শিশুর মৃত্যু
আত্মঘাতী গোলে জয় নিয়ে ফিরলো রিয়াল মাদ্রিদ
প্রেমিকাকে নিয়ে সুখে থাকতে মামার বুক খালি করলেন তরুণ
কর্মক্ষেত্রে যে ৫ ভুল করবেন না
বিশ্ব প্রাণী দিবস আজ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
প্রেমিকাকে নিয়ে সুখে থাকতে মামার বুক খালি করলেন তরুণ
অভিযানের খবরে হাসপাতাল ছেড়ে পালিয়েছে সবাই!
কাল শুরু ওয়ানডে বিশ্বকাপ, আজ থাকছে যেসব অনুষ্ঠান
শেখ হাসিনার কর্মী হয়ে কাজ করতে হবে :এমপি বাহার
কুমিল্লায় পৃথক দুর্ঘটনায় সড়কে ঝরল ২ প্রাণ
Follow Us
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩, ই মেইল: [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত, কুমিল্লার কাগজ ২০০৪ - ২০২২ | Developed By: i2soft