ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
প্রবাসীকে আনতে গিয়ে একই পরিবারের ৩ জন নিহত
Published : Sunday, 19 June, 2022 at 3:22 PM
প্রবাসীকে আনতে গিয়ে একই পরিবারের ৩ জন নিহত ঢাকা দোহারের নবাবগঞ্জ এলাকায় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে শিশুসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (১৯ জুন) ভোর সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান আবুল কাশেম (৬৫) ও তার নাতনি ফারহানা (৮)।

আর গুরুতর আহত অবস্থায় মনির খান বিল্লাল (৫৪) নামে একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে সকাল সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মনির খানের ভাই রাশেদ খান জানান, আমার চাচতো ভাইয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলু আজ সকালে দেশে আসেন। ভোরে আমাদের নিজেদের নোহা মাইক্রোবাসে আমরা এয়ারপোর্ট থেকে তাকে নিয়ে সবাই আমাদের বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলাম।

‘ঢাকার দোহার এলাকায় একটি হাসপাতালের সামনে আসামাত্র গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এর ফলে গাড়িতে থাকা ছয়জন গুরুতর আহত হয়।’

‘পরে গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করা হয়। আর গুরুতর আহত অবস্থায় মনির খানকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে সেখানেই মারা যান তিনি।’

এ ঘটনায় মোছা. রেখা আক্তার (২১), তার স্বামী লাভলু (৩৬) ও ফাহিমা আক্তার (৬) ঢামেকে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান রাশেদ খান।

তিনি আরও জানান, আমাদের বাসা ঢাকা জেলার দোহার থানার রায়পুরা গ্রামের খান বাড়ি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত মনিরের মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।