ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চালকের কানে মেবাইল ফোন; ট্রাক্টর গেল শিশুর বুকে
এবিএম আতিকুর রহমান বাশার
Published : Tuesday, 24 May, 2022 at 2:51 PM
চালকের কানে মেবাইল ফোন; ট্রাক্টর গেল শিশুর বুকে কুমিল্লার দেবীদ্বারে সড়ক দূর্ঘটনায় ৭ বছর বয়সী সিয়াম নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
এ মর্মান্তি সড়ক দূর্ঘটনাটি ঘটে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় দেবীদ্বার উপজেলার ‘ভিড়াল্লা- ধামতী’ সড়কের দেবীদ্বার পৌর এলাকার পোনরা গ্রামে। নিহত শিশু মাজহারুল পেনরা গ্রামের মৃত: সোহেল রানার পুত্র।
স্থানীয় প্রত্যক্ষদর্শি ও পুলিশ জানান, মঙ্গলবার ভোরে পোনরা বাজার মসজিদের মক্তবে পাঠ শেষে মাজহারুল বাড়ি ফেরার পথে হঠাৎ একটি ইট বোঝাই ট্রাক্টরের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।
মাজহারুলের মামা মোঃ ফারুক জানান, ঘটনার সময় ভিংলাবাড়ি এইচ বি ব্রীকস ফিল্ড থেকে উপজেলার ধামতী যাওয়ার পথে ইট বোঝাই একটি ট্রাক্টর একটি অটো রিক্সাকে সাইড দিতে যেয়ে রং সাইডে চলে আসে, এসময় সড়কের পাশ দিয়ে হেটে যাওয়া শিশু মাজহারুলকে চাপা দেয়। এসময় ট্রাক্টর চালক মোবাইল ফোনে কথা বলছিলেন। ট্রাক্টর চালক রাসেল পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মৃত; রঞ্জু ড্রাইভারের পুত্র। রাসেল ট্রাক্টরের প্রশিক্ষিত চালক ছিলেন না, তিনি ট্রাক্টরের হেলপার হিসেবে কাজ করতেন। ট্রাক্টরের মূল মালিক ভিংলাবাড়ি গ্রামের মোঃ দেলোয়ার হোসেন ভূঁইয়া।চালকের কানে মেবাইল ফোন; ট্রাক্টর গেল শিশুর বুকে
নিহত শিশুর মা’ সন্তানের মরদেহের পাশে গগন বিদারী আর্তনাদে সন্তান হারা শোকে মুহ্যমান। আর বলছেন,- বাবা মরা ছেলেকে মক্তবে পাঠালাম, কখন আসবে ছেলে নাস্তা নিয়ে অপেক্ষা করছি? আমার ছেলে লাশ আসল, আর কখনো বলবেনা মা’ ভোক লাগছে খাওন দাও।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, নিহত শিশুর মরদেহ এবং ঘাতক ট্রাক্টরটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে, মামলা প্রক্রিয়াধীন।