ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুসিক নির্বাচন: দলীয় পদ থেকে মেয়র প্রার্থী কায়সারের পদত্যাগ
তানভীর দিপু
Published : Thursday, 19 May, 2022 at 2:49 PM, Update: 19.05.2022 2:57:55 PM
কুসিক নির্বাচন: দলীয় পদ থেকে মেয়র প্রার্থী কায়সারের পদত্যাগ কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্ধীতার জন্য দলীয় পদ পদবি থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন স্বেচ্ছাসেবক দলের বিভাগীয় ও মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা মোহাম্মদ নিজাম উদ্দিন কায়সার। আজ মেয়র পদে তার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে বৈধতা পেলে তিনি তার বাস ভবনে সংবাদ সম্মেলনে পদত্যাগের ঘোষণা দেন।
তিনি বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতির দায়িত্বে ছিলেন।
সংবাদ সম্মেলনে নিজাম উদ্দিন জানান, নির্বাচনে বিএনপির অংশগ্রহন না করার সিদ্ধান্ত যেন প্রশ্নবিদ্ধ না হয়- একারনে আমি পদত্যাগ করেছি। স্থানীয় রাজনীতির কারণেই তিনি পদত্যাগ করে  মেয়র পদে নির্বাচন করতে চাইছেন। 
আমার দল একটি যৌক্তিক আন্দলনে থাকার কারণে এই অবৈধ সরকার ও নির্বাচন কমিশনের আধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। নীতিগতভাবে এ সিদ্ধান্তের সঙ্গে আমিও একমত। কিন্তু কুমিল্লার হামলা মামলার শিকার ও নির্যাতিত দলের নেতাকর্মীদের অনুরোধে এ নির্বাচনে আমি অংশগ্রহণ করতে যাচ্ছি। তাই দলের ভাবমূর্তি অক্ষুণ্ন রাখতে আমি কেন্দ্রীয় ও কুমিল্লা মহানগর দলীয় পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করছি।