ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ঈদের দিনে চান্দিনায় সড়ক দুর্ঘটনায় ঝরলো ২ প্রাণ
Published : Tuesday, 3 May, 2022 at 4:34 PM
ঈদের দিনে চান্দিনায় সড়ক দুর্ঘটনায় ঝরলো ২ প্রাণকুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৩ মে) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাস স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মানসিক ভারসাম্যহীন এক পথচারীসহ সিএনজি অটোরিকশার চালক নিহত হন।

নিহত সিএনজি চালক সোহেল (৩৫) চান্দিনা উপজেলার বাসিন্দা। আর মানসিক ভারসাম্যহীন পথচারী মুরাদনগর উপজেলার পাহারপুর গ্রামের নাজমা বেগম (৪৬)। 

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাধাইয়া বাস স্টেশন এলাকায় নবাবপুর সংযোগ সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা চালক ও মহাসড়কের পাশে বসে থাকা মানসিক ভারসাম্যহীন নারী নিহত হন। দুর্ঘটনায় অটোরিকশা ও প্রাইভেটকারটি দুমড়ে মুচরে যায়। এতে প্রাইভেটকারচালক জাকির হোসেন (৪০) আহত হন। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য ঢামেকে পাঠানো হয়। 

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মো. মাসুদ আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে দুজনের মরদেহ পেয়েছি। সকালে পরিবারের কাছে মরদেহগুলো হস্তান্তর করেছি। ঢামেকে থাকা আহত রোগীর আর কোনো তথ্য পাইনি।