ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সদর দক্ষিণে ছেলেকে অপহরণের পর হ'ত্যা করলেন সৎ বাবা
Published : Monday, 18 April, 2022 at 11:52 AM
সদর দক্ষিণে ছেলেকে অপহরণের পর হ'ত্যা করলেন সৎ বাবাকুমিল্লার সদর দক্ষিণে অপহরণের তিনদিন পর বাপ্পি (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ধনাজোড় এলাকায় একটি ফসলি জমি থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শিশু বাপ্পি উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের তারাপুর গ্রামের জালাল উদ্দিনের মেয়ে রুমা আক্তারের প্রথম স্বামীর ছেলে।

নিহতের নানা জালাল উদ্দিন জানান, বাপ্পি তার মেয়ে রুমা আক্তারের প্রথম সংসারের ছেলে। পরবর্তীতে তার গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের ধনাজোড় গ্রামের রুবেলের সঙ্গে বিয়ে হয়। তবে বাপ্পি জন্মের পর থেকেই তাদের (জালাল উদ্দিন) বাড়িতে থাকতো।

তিনি বলেন, শুক্রবার (১৫ এপ্রিল) বাপ্পির সৎ বাবা রুবেল তাকে সাইকেল চালানোর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করেন। পরে হত্যা করে ফসলি জমিতে ফেলে দেন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর রুবেলের তথ্যানুযায়ী ধনাজোড় ফসলি জমিতে বাপ্পির মরদেহ মেলে।

পরে বিষয়টি সদর দক্ষিণ মডেল থানা পুলিশকে অবগত করা হলে রাত ৯টার দিকে তারা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনার পর থেকে রুবেল পলাতক রয়েছেন বলেও জানান তিনি।

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, খবর পেয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সোমবার (১৮ এপ্রিল) সকালে মৃতদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত রুবেলকে আটক করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।