ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
লাইভে ভক্তদের প্রশ্নের জবাব দেবেন আসিফ
Published : Sunday, 17 April, 2022 at 5:05 PM
লাইভে ভক্তদের প্রশ্নের জবাব দেবেন আসিফ বাংলাদেশে জনপ্রিয় গায়ক আসিফ আকবর। আজ রোববার (১৭ এপ্রিল) ফেসবুকে নিজের ভ্যারিফায়েড পেজ থেকে লাইভে আসবেন। তার সাম্প্রতিক কাজ নিয়ে কথা বলবেন এই গায়ক। পাশাপাশি ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দেবেন।

রোববার ভোররাত ৪টা ৫৫ মিনিটে তার ফেসবুক পেজ থেকে স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন গায়ক আসিফ আকবর। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘শুভ সকালৃআজ রোববার বাংলাদেশ সময় রাত ১০টায় আমি আমার ভ্যারিফায়েড পেজ থেকে লাইভে থাকব।’

লাইভে নিজের জীবনী, সাম্প্রতিক গানের কাজ নিয়ে আলোচনার পাশাপাশি কুশল বিনিময় ও প্রশ্নোত্তর পর্ব থাকবে বলেও জানিয়েছেন এ গায়ক।

সামাজিক মাধ্যমগুলোতে বেশ সক্রিয় আসিফ। কাজের পাশাপাশি সামাজিক ও রাষ্ট্রীয় বিভিন্ন বিষয় নিয়ে নিজের অবস্থান নিয়মিতই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তুলে ধরেন তিনি।

শনিবার রাতে এক পোস্টে গীতি কবি আখতারুজ্জামান আজাদের লেখা একটি গান রেকর্ডের কথা জানান আসিফ। ওই গানের শিরোনাম ‘কী চাই আমি, কী চাই আমি, চাওয়ার কিছু নাই’।

সর্বশেষ ১৪ এপ্রিল প্রয়াত অভিনেতা মান্নার জন্মদিন উপলক্ষে ‘স্বপ্নের বাজিগর মান্না’ শিরোনামে একটি গান প্রকাশ পেয়েছে আসিফের।

গানটি লিখেছেন আমীনূর রহমান ও সুর করেছেন কিশোর দাশ। এছাড়াও ইদ উপলক্ষে বেশ কয়েকটি গান মুক্তি পাবে বলে জানা যায়।