ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
ব্রাহ্মণপাড়ায় এজাহারনামীয় আসামী ও মাদক কারবারিসহ গ্রেফতার ৪
ইসমাইল নয়ন।।
Published : Friday, 8 April, 2022 at 7:31 PM
ব্রাহ্মণপাড়ায় এজাহারনামীয় আসামী ও মাদক কারবারিসহ গ্রেফতার ৪কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানাপুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৭ এপ্রিল বৃহস্পতিবার এজাহারনামীয় আসামী ও মাদক কারবারিসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। 

থানাপুলিশ সূত্রে জানা গেছে,  থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ৭ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেঁতাভূমি (অনন্তপুর) এলাকার ফুল মিয়ার বাড়ীর সামনে হরিমঙ্গল টু ব্রাহ্মণপাড়া গামী পাকা রাস্তার উপর হতে মোঃ আব্দুল জলিল প্রকাশ কালু(২৬)কে গ্রেফতার করে। কালু উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিণ তেঁতাভূমি এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।  পুলিশ তল্লাশি চালিয়ে এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে। তার বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।
                    
অপরদিকে এসআই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ নিয়মিত মামলার এজাহারনামীয় আসামী উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া এলাকার মনু মিয়ার ছেলে শুভ(১৯), শাহ জাহানের ছেলে বাবুল(১৯), মানিক মিয়ার ছেলে আরিফ(১৯), এবং আইনের সাথে সংঘাতে জড়িত কিশোর অপরাধী মিজানের ছেলে সিয়াম(১৭)কে গ্রেফতার করা হয়।                                                                                                                                                                                                                                                                                                                                                 

এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ ওসি অপ্পেলা রাজু নাহা বলেন, গ্রেফতারকৃতদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।