ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কাউন্সিলর কাপ ক্রিকেট টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে আজ
Published : Monday, 10 January, 2022 at 12:00 AM, Update: 10.01.2022 12:56:11 AM
কাউন্সিলর কাপ ক্রিকেট টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে আজনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশের ১নম্বর ওয়ার্ডের দল ইলেভেন ফাইটার্স নাম্বার ওয়ান এবং ২৭ নম্বর ওয়ার্ডের দল চৌয়ারা পাইলট ক্লাব টুয়েন্টি সেভেন এর খেলার মধ্য দিয়ে আজ থেকে মাঠে গড়াচ্ছে কাউন্সিলর কাপ টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আজ দুপুর ১ টায় কুমিল্লা শহীদ ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শুরু হবে খেলাটি।  টিকিট ছাড়াই যে কেউ কুমিল্লা স্টেডিয়ামের গ্যালারিতে বসে খেলাটি উপভোগ করতে পারবেন। তবে দর্শকদের সবাইকে করোনা স্বাস্থ্যবিধি খেলা দেখতে আসার জন্য অনুরোধ জানিয়েছেন জেলা ক্রিকেট কমিটি।  
আগামীকাল বি গ্রুপের দু’টি খেলা। সকাল ৯টায় মাঠে নামবে সুপার কিংস এইটিন এবং রয়েলস অফ গোমতি। দুপুর ১টায় মাঠে নামবে মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাব ও সানরাইজার্স।
এদিকে গত রবিবার সন্ধ্যায় কুমিল্লা টাউন হল মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ আ ক ম বাহা উদ্দিন বাহার। জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, মেয়র মনিরুল হক সাক্কু, স্থানীয় সরকার কুমিল্লার উপ-পরিচালক শওকত ওসমান, বিসিবির পরিচালক ইসমাইল হোসেন মল্লিক, বিসিবির পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খানসহ অন্যান্যরা। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, এ্যাশেজ ও কণ্ঠশিল্পী মিনার।