ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৫ মাদক ব্যবসায়ী
Published : Monday, 13 December, 2021 at 12:00 AM, Update: 13.12.2021 1:28:42 AM
কুমিল্লায় র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৫ মাদক ব্যবসায়ী
কুমিল্লায় পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের মাদকদ্রব্যসহ পাঁচ মাদক ব্যসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। কুমিল্লার আদর্শ সদর, সদর দক্ষিণ এবং চৌদ্দগ্রাম উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় গাঁজা, বিয়ার, ফেনসিডিল এবং বিদেশি মদ; জব্দ করা হয় একটি মোটরসাইকেল।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে- টাংগাইল জেলার মধুপুর থানার কালামাঝি গ্রামের দুলাল মিয়া ছেলে নাহিদ, বরিশাল জেলার উজিরপুর থানার শিকারপুর গ্রামের মৃত মোশারফ খানের ছেলে শামীম খান,  কুমিল্লা জেলার বরুড়া উপজেলার মোঃ আব্দুল মমিনের ছেলে মোঃ আব্দুল কাদের, একই উপজেলা দেওড়া গ্রামের আবদুল খালেকের ছেলে মোঃ মনির হোসেন এবং কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার কাশিপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ রিয়াদ হোসেন পলাশ।

র‌্যাব-কুমিল্লার উপ পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গ্রেফতারকৃতদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, বিদেশী মদ ও বিয়ারসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।