ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুন মামলার আরো ২ আসামি গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক
Published : Saturday, 27 November, 2021 at 6:33 PM
কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুন মামলার আরো ২ আসামি গ্রেপ্তারকুমিল্লায় কাউন্সিলর সোহেলসহ জোড়া খুনের ঘটনায় মামলার এজহার নামীয় দুই আসামীকে গ্রেফতার করেছে র ্যাব। শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা র‌্যাব ১১ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। আটক দুই আসামীরা হলেন মামলার ৬ নং আসামী মোঃ আশিকুর রহমান রকি (২৯) ও ৭ নং আসামী মোঃ আলম মিয়া (৩০)। 
র ্যাব জানায়, আজ শনিবার বিকেল ৪ টায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে আশিককে লালমনিরহাটের চন্ডীবাজার থেকে এবং ৭নং আসামি মোঃ আলম মিয়া (৩০)কে  কুমিল্লা জেলার আদর্শ সদর উপজেলার বড়জালা এলাকা থেকে তাদের আটক করা হয়।
মেজর সাকিব জানান, খুব শীঘ্রই গ্রেফতার দুজনকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হবে।
এর আগে সুমন নামে আরো এক আসামিকে গ্রেপ্তার করে পুলিশের কাছে হস্তান্তর করে র‌্যাব। এ ছাড়া মাসুম নামে আরেক আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।
গত ২২ নভেম্বর কুমিল্লার পাথুরিয়া পাড়া এলাকায় নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সিটি কর্পোরেশনের ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোঃ সোহেল এবং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হরিপদ সাহা। এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০ জনসহ মোট ২১ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহত সোহেলের ভাই সৈয়দ মোঃ রুমন। মামলার এজহারনামীয় ১১ আসামির মধ্যে এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব।