ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
515
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশে অর্থমন্ত্রী
‘উন্নয়নের ম্যাজিক শেখ হাসিনা’
প্রধানমন্ত্রী যাকে নৌকা দিবেন তার পক্ষে কাজ করতে হবে: নির্মল রঞ্জন গুহ
Published : Sunday, 21 November, 2021 at 12:00 AM, Update: 21.11.2021 1:12:14 AM
‘উন্নয়নের ম্যাজিক শেখ হাসিনা’জহির শান্ত: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ সমৃদ্ধির পথে উল্লেখ করে অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল) বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের উন্নয়নের ম্যাজিক। বাংলাদেশের উন্নয়নের আরেকটি ম্যাজিক এ দেশের মানুষ। তারা কাঁধে কাঁধ মিলিয়ে অর্থনীতিকে সমৃদ্ধ করছে।’
শনিবার (২০ নভেম্বর) বিকালে কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর স্কুল মাঠে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।  
অর্থমন্ত্রী বলেন, ‘সবার অংশগ্রহণে সমৃদ্ধির পথে বাংলাদেশ। আমরা সর্বোচ্চ প্রবৃদ্ধি অর্জন করেছি, এ অবদান প্রধানমন্ত্রীর। স্বেচ্ছাসেবক লীগ ঐতিহাসিক সংগঠন। শুধু রাজনীতি করলে হবে না, আমাদের ওপর অনেক বড় দায়িত্ব। রাজনীতি ত্যাগের, মানুষকে ভালোবাসার। মানুষকে ভালোবাসতে হবে, মানুষকে স্বপ্নের কথা বলতে হবে। সাংস্কৃতিক ও সামাজিক মুক্তির স্বপ্ন দেখেছেন বঙ্গবন্ধু। তিনি এ দেশের মানুষকে অনেক উঁচুতে নিয়ে যাওয়ার স্বপ্ন দেখতেন। সবাইকে সেই লক্ষে কাজ করতে হবে।’‘উন্নয়নের ম্যাজিক শেখ হাসিনা’
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন স্বপ্ন দেখেছেন সোনার বাংলা গড়ার। সেই স্বপ্ন থেকেই তিনি যুদ্ধবিধ্বস্ত একটি দেশকে এগিয়ে নিয়েছেন। বঙ্গবন্ধুর আস্থা আর বিশ্বাস ছিলে এদেশের মানুষ। বঙ্গবন্ধুর অসম্পূর্ণ কাজগুলো করে যাচ্ছেন তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মডেল। বাংলাদেশ সারাবিশ্বে এখন আলোকিত দেশ।
সমাবেশে সম্মানিত অতিথি ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ। প্রধান বক্তা ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। সভাপতিত্ব করেন কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফ উদ্দিন আহমেদ পাপ্পু। সঞ্চালনা করেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মহসিন রহমান।
অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছ সেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকা আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চুাড়ান্ত সিদ্ধান্ত। তিনি যাকে নৌকা দেন তার পক্ষেই কাজ করতে হবে। ত্যাগী নেতারা নেত্রীর সিদ্ধান্তের বাইরে যেতে পারেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাবিশ্বে একজন পরিশ্রমী রাষ্ট্রনায়ক হিসেবে পরিচিত। কর্মগুণে তিনি সকলের কাছে পরিচিত। সারাবিশ্বে বরেণ্য ব্যাক্তিত্ব। এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সারা বাংলার কৃতি সন্তান। মেধা ও যোগ্যতায় তিনি নিজ দায়িত্ব পালন করে যাচ্ছেন।
প্রধান বক্তার বক্তব্যে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেন, সাংগঠনিক সব অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বড় ছবি ব্যবহার করতে হবে। এর ব্যত্যয় কোন ভাবেই মেনে নেয়া হবে না। সারা বাংলাদেশেই এই সংস্কৃতি চালু করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রিয় কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সদস্য জাহিদুল আলম জাহিদ, সদস্য ডা. রাজিব সাহা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম সারওয়ার, যুগ্ম সধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, এম এ করিম মজুমদার, আবদুল মমিন মজুমদার,  সাংগঠনিক সম্পাদক পার্থ সারথী দত্ত, দপ্তর সম্পাদক রূপম মজুমদার। এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};