ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দিলীপ দাস হত্যা মামলায় দুই আসামি পাঁচ দিনের রিমান্ডে
Published : Wednesday, 10 November, 2021 at 12:00 AM, Update: 10.11.2021 12:50:27 AM
দিলীপ দাস হত্যা মামলায় দুই আসামি পাঁচ দিনের রিমান্ডেনিজস্ব প্রতিবেদক: কুমিল্লায় ধর্ম অবমাননার ঘটনায় সহিংসতায় মনোহরপুর রাজরাজেশ্বরী কালী বাড়িতে ইটের আঘাতে নিহত দিলীপ দাস হত্যা মামলায় দুই আসামিকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মামলার তদন্তভারে থাকা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের পক্ষ থেকে মঙ্গলবার দুপুরে আদালতে আসামি সাইফুল ইসলাম ও বোরহান উদ্দিনের ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।  চিফ জুডিশিয়াল  ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ ইরফানুল হক দুই আসামির ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।
মামলার তদন্তভারে থাকা পিবিআই কর্মকর্তা মাহফুজ আহমেদ জানান, জেলা পুলিশের কাছ থেকে আমরা সম্প্রতি মামলাটির দায়িত্বভার পেয়েছি। তাদের জিজ্ঞাসাবাদে আরো তথ্য জানা যাবে। গ্রেপ্তার দুই আসামির ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।
গত ১৩ অক্টোবর কুমিল্লার সহিংসতার বিভিন্ন স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে সাইফুল ইসলাম ও বোরহান উদ্দিনকে গ্রেপ্তার করা হয়।
উল্লেখ্য, গত ২৪ অক্টোবর নিহত দিলীপ দাসের স্ত্রী রুপা দাস বাদী হয়ে অজ্ঞাতনামা ৫০/৬০জনকে আসামী করে একহত্যা মামলা দায়ের করেন। দলীপ দাস হত্যা মামলায় এ পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।