ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুরাদনগরে পাঠক সমাবেশ ও মাদক বিরোধী র‌্যালি
মো. হাবিবুর রহমান
Published : Thursday, 23 September, 2021 at 8:43 PM
মুরাদনগরে পাঠক সমাবেশ ও মাদক বিরোধী র‌্যালিকুমিল্লার মুরাদনগরে মুজিববর্ষ ও মহান স্বাধীনতা সুবর্ণজয়ন্তী উপলক্ষে পাঠক সমাবেশ ও মাদক বিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার দুপুরে কড়ইবাড়ি বীর বীক্রম আব্দুল মালেক পাঠাগার কতৃক আয়োজিত পাঠক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশের সাবেক এআইজি ও সাবেক পুলিশ সুপার মালেক খসরু পিপিএম।
প্রধান আলোচক ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ। অনুষ্ঠানটি উদ্বোধন করেন বাংলাদেশ পাঠাগার আন্দোলনের চেয়ারম্যান ও বাংলাদেশ বেসরকারি গ্রন্থাগার পরিষদের সভাপতি ইমাম হোসেন।
বক্তব্য রাখেন, বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার, কুমিল্লা সিটি করপোরেশন ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস সাত্তার, মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শিমুল বিল্লাহ প্রমুখ। 
কড়ইবাড়ি পাঠক সমাবেশ সংগঠরেনর সভাপতি ফরহাদ জামান রাকিবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শরিফুজ্জামানের উপস্থাপনায় অনুষ্ঠানে বই প্রেমী পাঠক ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে ‘চল যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে’ এই স্লোগান নিয়ে কড়ইবাড়ি সমাজ কল্যাণ সংগঠন ও পাঠক সমাবেশের নেতৃবৃন্দের ব্যানারে মাদক বিরোধি র‌্যালি বের করা হয়।