ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুবির বাস স্টাফের ওপর হামলার প্রতিবাদ; ৪৮ ঘণ্টার আল্টিমেটাম
তানভীর সাবিক
Published : Thursday, 23 September, 2021 at 6:27 PM
কুবির বাস স্টাফের ওপর হামলার প্রতিবাদ; ৪৮ ঘণ্টার আল্টিমেটামকুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাস স্টাফ মোঃ আব্দুস ছাত্তারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। এসময় হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেন তারা।

২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। আগামী ৪৮ ঘন্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়। 
এসময় মানববন্ধনে বক্তারা বলেন, গতকালের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের স্টাফ  কর্মচারীর উপর ন্যাক্কারজনক হামলা করা হয়েছে। কুমিল্লা জেলার সবচেয়ে বড় প্রতিষ্ঠানের সদস্যদের উপর এমন হামলার প্রতিবাদ জানাচ্ছি। এতে জড়িতদের অতিদ্রুত শাস্তির আওতায় আনতে হবে। অপরাধীর যদি বিচার করা না হয় তারা বারবার আমাদের উপর আক্রমণ চালাবে। টাওয়ার হসপিটালের সামনে এম্বুল্যান্সের সিন্ডিকেটরা ইচ্ছাকৃতভাবে সিএনজি-অটোরিক্সা দিয়ে রাস্তা বন্ধ করে রাখে।
এসময় কর্মচারী সমিতির নেতারা বলেন, বারবার বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের উপর হামলার পরও বিচার হয়না। বিভিন্ন সময় কুবির বাসের উপর হামলা হয়েছে। কিন্তু হামলার প্রতিবাদ হলেও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার হামলার ঘটনা ঘটছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতার করতে হবে। অন্যথায়  আগামী রবিবার থেকে আমাদের কর্মসূচি কঠোর হতে কঠোর হবে।