ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে বিদ্যালয়ের নলকূপ ও পিলার ভেঙে নিয়ে গেছে দুর্বৃত্তরা
শাহীন আলম
Published : Saturday, 17 July, 2021 at 6:48 PM
দেবিদ্বারে বিদ্যালয়ের নলকূপ ও পিলার ভেঙে নিয়ে গেছে দুর্বৃত্তরাকুমিল্লার দেবিদ্বারে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নলকূপসহ বিদ্যালয়ের মূল ভবন ও বাগানের তিনটি পিলার ভেঙে ফেলার অভিযোগ পাওয়া গেছে।
গত ১০জুলাই বেলা সাড়ে ১১টার দিকে পৌরসভার ৩৭ নং ভিংলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। পরে ১৫ জুলাই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসা.সাজেদা বেগম উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের কাছে একটি লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগে জানা গেছে, স্থানীয় ব্যক্তি গনি সরকার বিদ্যালয়ের সরকারি বরাদ্দে নির্মিত মূল ভবনের একটি পিলারসহ বাগানের দুটি পিলার ভেঙে ফেলে এবং ছাত্রছাত্রীদের পানি পান করার জন্য সরকারি বরাদ্দে স্থাপন করা গভীর নলকূপ ভেঙে নিয়ে যায়। এছাড়াও নলকূপের ডালাইয়ের পাকা অংশও ভেঙে ফেলেন। স্থানীয় একাধিক ব্যক্তি জানান, গনি সরকার দীর্ঘ দিন ধরে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ নষ্ট এবং বিভিন্ন সময়ে ক্ষতি সাধনের চেষ্টা করে আসছেন। 
 প্রধান শিক্ষক মোসা. সাজেদা বেগম জানান, গনি সরকার বিদ্যালয়ের সরকারি বরাদ্দে নির্মিত মূল ভবনের একটি পিলারসহ বাগানের দুটি পিলার ও গভীর নলকূপ ভেঙে নিয়ে যায়। এ সংক্রান্ত একটি অভিযোগ উপজেলা নির্বাহী কর্মর্কর্তা রাকিব হাসানের নিকট লিখিত অভিযোগ দায়ের করা হয়। 
এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার গাজী মো. আনোয়ার হোসেন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান আমাকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আমি খুব শিঘ্রই তদন্ত করে প্রতিবেদন জমা দেব।