ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
আলী আশরাফ এমপির খোঁজ-খবর নিচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
Published : Thursday, 15 July, 2021 at 12:00 AM, Update: 15.07.2021 12:12:13 AM
আলী আশরাফ এমপির খোঁজ-খবর নিচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী রণবীর ঘোষ কিংকর: রাজধানীর স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন থাকা কুমিল্লা-৭ (চান্দিনা) আসনের সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এর খোঁজ-খবর নিয়েছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
অধ্যাপক মো. আলী আশরাফ এমপি’র ব্যক্তিগত সহকারী মো. জসিম উদ্দিন জানান- মহামান্য রাষ্ট্রপতি অ্যাডভোকেট আব্দুল হামিদ মঙ্গলবার সন্ধ্যা ৭:৪৩ মিনিটে উনার প্রেস সচিবের মাধ্যমে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি’র মাধ্যমে একই দিন রাত ৮:০৮ মিনিটে চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন।
এদিকে বুধবার (১৪ জুলাই) আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ফোন করে অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’র শারিরীক অবস্থান খবর নেন। জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এবং দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল বুধবার দুপুরে স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি’কে দেখতে যান।
এছাড়া আওয়ামীলীগের কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ তার খোঁজ খবর নিয়েছন। এর আগে মঙ্গলবার সকালে তাঁকে দেখতে হাসপাতালে যান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। নেতার সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া চাওয়া হয়েছে।
এর আগে তিনি পেটে ব্যথা অনুভব হওয়ার পর চিকিৎসকের পরামর্শে পিত্তথলীর পাথর অপারেশনের জন্য ২ জুলাই ওই হাসপাতালে ভর্তি হন। তারপর থেকে বিভিন্ন পরীক্ষা-নীরিক্ষায় তাঁর ডায়াবেটিকস, উচ্চ রক্তচাপ ও ফুসফুসে ক্ষতসহ নানা উপসর্গ দেখা দেয়। গত ৯ জুলাই নিউমোনিয়া ও শ্বাসকষ্ট দেখা দিলে দ্রুত আইসিইউ’তে স্থানান্তর করা হয় ৭৪ বছর  বয়সী প্রবীণ ওই রাজনৈতিক নেতাকে।