ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
তিতাসে আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন করলেন কুমিল্লার জেলা প্রশাসক
Published : Tuesday, 13 July, 2021 at 12:00 AM, Update: 13.07.2021 12:04:41 AM
তিতাসে আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন করলেন কুমিল্লার জেলা প্রশাসকতিতাস প্রতিনিধিঃ তিতাস প্রতিনিধিঃ মুজিব শতবর্ষ উপলক্ষ্যে কুমিল্লার তিতাসে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।
গতকাল সেমবার উপজেলার দাসকান্দিতে ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত প্রকল্পের প্রথম ও দ্বিতীয় পর্যায়ের নির্মাণ কাজ পরিদর্শন করেন জেলা প্রশাসক।
ভিটিকান্দি ইউনিয়নের গোমতি নদীর পাশে অত্যন্ত মনোরম পরিবেশে তৈরিকৃত ঘরগুলো পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের জেলা প্রশাসক কামরু হাসান বলেন, ৪৫টি ঘর উদ্বোধন করা হয়েছে বাকি ঘরগুলোর কাজ চলছে। কাজ শেষ হওয়ার পর উদ্বোধন হবে। তিনি বলেন- তৃতীয় প্রকল্পের কাজগুলো এখানেই হবে এবং নির্মাণ কাজের গুনগত মান দেখে সন্তুষ্টি প্রকাশ করেন। পরে তিনি শিশুদের হাতে ফুটবল তুলে দেন এবং মাস্ক বিতরণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার বলেন- আমরা শুরু থেকেই দিন রাত পরিশ্রম করে আসছি, যাতে মুজিবশতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ণ প্রকল্প ভূমিহীন ও গৃহহীনদের ঘর গুলি টেকসই এবং সুন্দর হয়। আমরা তাই করছি। আজ (গতকাল) জেলা প্রশাসক মহোদয় পরিদর্শনে এসেছেন এবং কাজের মান দেখে স্যার সন্তুষ্টি প্রকাশ করেছেন। এছাড়াও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার পরিষদের অর্থায়নে এখানে একটি পার্ক করে দিবেন বলে জেলা প্রশাসক মহোদয়কে প্রতিশ্রুতি দিয়েছেন। স্যার তখনই পার্কের জন্য জায়গা চিহ্নিত করে দিয়ে গেছেন।
এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকার, সহকারী কমিশনার( ভূমি) কে, এম আবু নওশাদ, তিতাস উপজেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসীন ভূইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান উল্ল্যাহ,উপজেলা প্রকৌশলী অহেদুর রহমান, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুর নবী, কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার, ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সুধীন চন্দ্র দাস প্রমূখ।