ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মনোহরগঞ্জে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন
Published : Thursday, 24 June, 2021 at 12:00 AM, Update: 24.06.2021 1:06:09 AM
মনোহরগঞ্জে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনআবুল কালাম আজাদ।।
সংগ্রাম,গৌরব ও অর্জনের পথ চলার ৭২তম বর্ষে পদার্পন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। গতকাল সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মনোহরগঞ্জ উপজেলা শাখার উদ্দেগে বিভিন্ন কর্মসূচী পালনের মাধ্যমে দিবসটি পালন করে।
কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা মৃত্যু বরণ করায় শোকপ্রস্তাব গ্রহন ও ১মিনিট নিরবতা পালন,আলোচনা সভা,কেক কাটা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মৃত্যু বরণ কারী সকল নেতা কর্মীদের আত্মার মাগফেরাত কামনায় এবং মাননীয় প্রধানমন্ত্রী ও মাননীয় এলজিআরডি মন্ত্রীসহ সংগঠনটির সকলের সুস্থতা কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।
আলোচনা সভা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ূম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাকির হোসেন জাকিরের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি মহোদয়ের উন্নয়ন সমন্বয় কারী মোঃকামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডার, আবুল বাশার,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবদুল আজিজ, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, নাথের পেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, বিপুলাসার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল, লক্ষণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান সিরাজ, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন,যুগ্ম আহবায়ক ও হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন,ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহীন জিয়া,ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, খিলা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্র লীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন আজ থেকে ৭২বছর পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা।প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটির মূল কর্মসূচি ছিল শোষণ, নিপীড়ন ও ক্ষুধামুক্ত স্বাধীন বাংলাদেশ গঠন।জাতির জনক বাঙ্গালী জাতিকে যে স্বপ্ন দেখিয়ে দেশ স্বাধীন করেছিলেন তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আজ তা বাস্তবায়ন করে দেখাচ্ছেন।
বক্তারা বলেন লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার সিংহপুরুষ আমাদের প্রিয় নেতা মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃতাজুল ইসলাম এমপি মহোদয় দেশের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব পালনের পাশাপাশি উপজেলা দুইটির সাংগঠনিক কায্যক্রমও সুন্দর ভাবে তদারকির মাধ্যমে পরিচালনা করছেন।তাই আজ আমরা ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। পরে তারা সংগঠনটির উত্তরত্তর সফলতা কামনা করেন।।