ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসে দলের হাল ধরেছেন জননেত্রী শেখ হাসিনা---ইউসুফ আব্দুল্লাহ হারুন
Published : Thursday, 24 June, 2021 at 12:00 AM
মো. হাবিবুর রহমান, মুরাদনগর ||
আওয়ামীলীগ কেন্দ্রিয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এবং এফবিসিসিআই’র সাবেক সভাপতি আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বলেছেন, ৭২ বছর পূর্বে আজকের এই দিনে আওয়ামীলীগ প্রতিষ্ঠিত হয়েছিল। দীর্ঘ এ সময়ের মধ্যে এ দেশের স্বাধীনতাসহ অর্জন হয়েছে অনেক। গত ৪০ বছর ধরে আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তিনি একাধিকবার শত্রু পক্ষের নগ্ন হামলায় মৃত্যুর দুয়ার থেকে ফিরে এসে শক্ত হাতে দলের হাল ধরেছেন। দেশ এখন  উন্নয়নের সুফল ভোগ করছেন। এভাবে উন্নয়নের দ্বারা অব্যাহত থাকলে আগামী ১০ বছরে আমাদের এ দেশ উন্নত দেশে রপান্তরিত হবে।
আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এমপি বুধবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন।
উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রুহুল আমিনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম সরকার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য ভিপি জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, বাঙ্গরা বাজার থানা কৃষকলীগের আহবায়ক আবু মুছা আল কবির ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন প্রমুখ।